প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন শ্রাবন্তীপুত্র

প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন শ্রাবন্তীপুত্র

প্রেম করছেন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। খবর সংবাদ প্রতিদিনের।
প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন তাদের প্রেমের তিন বছর পূর্ণ হল। দামিনী পেশায় একজন মডেল। অন্তত তার ইনস্টাগ্রাম আকাউন্ট তেমনটাই জানান দিচ্ছে।
অভিমন্যুর পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
দামিনীও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালোবাসার কথা। লিখেছেন, একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম। সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, লাভ ইউ ইনফাইনাইট বেবি।
দামিনীর পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
অর্থাৎ, দু’জনেই নিজেদের তরফ থেকে সম্পর্কে সিলমোহর বসিয়ে দিয়েছেন। তাদের জুটি দেখে আপ্লুত নেটাগরিকরাও। অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বেশ কয়েকজন আবার দামিনীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর। তাদের কথায়, অভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তার প্রেমিকা।
তবে মায়ের মতই ট্রোলাররা পিছু ছাড়েনি ছেলেরেও। একদিকে যেমন শুভেচ্ছাবর্তার ভিড়, অন্য দিকে সমান তালে ট্রোলিং। নেটাগরিকদের একাংশের বক্তব্য, এই ভালোবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাদের সম্পর্ক ভেঙে যাবে। শ্রাবন্তী বরাবরই বন্ধুর মতো মিশেছেন তার ‘ঝিনুক’-এর সঙ্গে। অভিনেত্রীর জীবনের অনেকখানি জুড়ে রয়েছেন তার ছেলে। কিন্তু তিনি কি জানেন অভিমন্যুর জীবনের এই অধ্যায়ের কথা? সে প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com