প্রথম ম্যাচে হারের পর টানা তিন জয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শ্রীলঙ্কার

প্রথম ম্যাচে হারের পর টানা তিন জয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শ্রীলঙ্কার

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হারের পর টানা তিন জয় পেলো শ্রীলঙ্কা। শ্বাসরুদ্ধকর চতুর্থ ম্যাচে অজিদের ৪ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিলো অর্থনৈতিক সঙ্কটে জর্জরিত দেশটি।
মঙ্গলবার (২১ জুন) কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করে ২৫৮ রান করে শ্রীলঙ্কা। দলের পক্ষে সর্বোচ্চ ১১০ রান করেন চারিথ আসালাঙ্কা। এছাড়া ৬০ রান করেন ধনাঞ্জায়া ডি সিলভা। অজিদের হয়ে দুইটি করে উইকেট নেন মিচেল মার্শ, মার্ক কুনেমান ও প্যাট কামিন্স।
২৫৮ রান তাড়া করতে নেমে দলীয় ৩ রানের মাথায় অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট হারায় অজিরা। এরপর মিচেল মার্শকে নিয়ে ৬৩ রানের জুটি গড়েন ডেভিড ওয়ার্নার। তবে এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকলে পুরো ৫০ ওভার খেলে সব উইকেট হারিয়ে ২৫৪ রান করতে পারে টিম অস্ট্রেলিয়া। মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন ওয়ার্নার। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান করেন নয় নাম্বারে খেলতে নামা প্যাট কামিন্স।
লঙ্কানদের হয়ে দুইটি করে উইকেট নেন চামিকা করুনারত্নে, ধনাঞ্জায় ডি সিলভা ও জেফরি ভ্যান্ডারসে। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন আসালাঙ্কা।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com