প্রথমবার ধোনিকে দেখে যেমন মনে হয়েছিল স্ত্রীর

প্রথমবার ধোনিকে দেখে যেমন মনে হয়েছিল স্ত্রীর

ছবি: সংগৃহীত।

ক্রিকেটে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০১১ সালে শিরোপা জেতার আগের বছর বিয়ে করেন সাক্ষীকে। ব্যক্তিজীবন নিয়ে খুব একটা কথা বলেন না এ ক্রিকেটার। যদিও ইন্টারনেটের কারণে জনপ্রিয় এ তারকার স্ত্রী সাক্ষী ক্রিকেটভক্তদের কাছে এক পরিচিত মুখ।
সাক্ষী ও ধোনির প্রথম সাক্ষাত কিভাবে হয়েছিল তা হয়তো অনেকেই ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় দেখেছেন। তবে সিনেমার সেই কাহিনী যে বাস্তব জীবনের তুলনায় অনেক আলাদা সেটি জানিয়েছেন সাক্ষী নিজেই।
সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে ধোনি পত্নী বলেন, সিনেমায় অনেক কিছু্ই দেখানো হয়। দর্শককে আকৃষ্ট করার জন্য পরিচালককে নানা রকম সৃষ্টিশীলতা প্রয়োগ করতে হয়। তাই বাস্তব জীবনের হুবহু ঘটনা সিনেমায় সবসময় ফুটে ওঠে না। ধোনি ও আমার পরিচয় ঘটে দুজনেরই এক পরিচিত বন্ধুর মাধ্যমে। যেদিন আমার ইন্টার্নশিপের শেষ দিন ছিল। ধোনিকে দেখে আমার সাধারণ মানুষের মতোই মনে হয়েছিল।
সাক্ষী আরও বলেন, ধোনির সাথে প্রথম সাক্ষাত হওয়ার সময়কালে ক্রিকেট খেলা দেখতাম না আমি। তবে সৌরভ গাঙ্গুলি, শচীন টেন্ডুলকার ও রাহুল দ্রাবিড়দের চিনতাম। তবে এটা শুনেছিলাম দলে একজন পাহাড়ি ছেলে রয়েছে। যার চুল লম্বা এবং বিশাল চেহারা। দেখা করতে যাওয়ার আগে আমার মা বলেছিল সেই ছেলের নামই ধোনি। তবে দেখা করে আসার পর মা-কে বলেছিলাম, ধোনির চুল মোটেই লম্বা নয়।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com