প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

পাবনা প্রতিনিধি:
পাবনার ভাঙ্গুড়ায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলারঅষ্টমনিষা ইউনিয়নের লামকান গ্রামে রোববার রাতে এই ঘটনা ঘটে। অভিযুক্ত আব্দুল আলীম (৩০) ওই গ্রামের রইস উদ্দিনের ছেলে। সে পেশায় একজন দিনমজুর।
ঘটনার পর থেকে আলীম পলাতক রয়েছে। এদিকে বিষয়টি মিটমাট করে নিতে ওইগৃহবধূর মানসিক প্রতিবন্ধী স্বামীকে চাপ দিচ্ছে অভিযুক্তের পরিবার। এতে বিভিন্ন লোকজনের হুমকিতে বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে নির্যাতিত ওইগৃহবধূ।
সূত্র জানায়, পাবনার ভাঙ্গুড়া পৌরশহরের কালীবাড়ি মহল্লার ভূমিহীন একমানসিক প্রতিবন্ধী যুবক স্ত্রীসহ কিছুদিন ধরে লামকান গ্রামে বসবাস শুরু করেন। প্রতিবন্ধী যুবক ভাঙ্গুড়া বাজারের একটি বেসরকারি প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতাকর্মীর কাজ করেন।
অন্যদিনের মতো রোববার স্ত্রীকে বাড়িতে রেখে সে ভাঙ্গুড়ায় কাজ করতে যায়। সে সময় একা পেয়ে ওই গৃহবধূকে প্রতিবেশী দুই সন্তানের জনক আব্দুল আলীম বাড়িতে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে আলীম পালিয়ে যায়।
এদিকে, এ ঘটনার পর থেকেই আলীমের বাবা রইস উদ্দিন বিষয়টি মিটমাট করে নিতে প্রভাবশালীদের দিয়ে ওই প্রতিবন্ধীকে চাপ দিচ্ছেন বলে জানা গেছে। এতে ভুক্তভোগী গৃহবধূর পরিবার ভয়ে দিন কাটাচ্ছে।
ভুক্তভোগী গৃহবধূ বলেন, ঘটনার পর থেকে বিভিন্ন লোকজন নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে। তাই গ্রাম ছেড়ে ভাঙ্গুড়া বাজারে এসে আশ্রয় নিয়েছি। এরপরেও সবাই ভয়ের মধ্যে আছি।
অভিযুক্ত যুবক আলীমের পিতা রইস উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, তার ছেলেকে ফাঁসানোর জন্য মিথ্যা ঘটনা রটাচ্ছেন এলাকার কিছু খারাপ লোক।
ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই মুরাদ বলেন, এ রকম কোনো ঘটনার অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com