প্রতিকূল পরিবেশে পয়েন্ট হারালো রিয়াল

প্রতিকূল পরিবেশে পয়েন্ট হারালো রিয়াল

প্রচণ্ড ঠাণ্ডার মাঝে বৃষ্টির মতো ঝরলো তুষার। বিরূপ আবহাওয়ার মাঝে ওসাসুনার রক্ষণাত্মক কৌশলের সঙ্গে পেরে উঠলো না রিয়াল মাদ্রিদ। পয়েন্ট খুইয়ে হারালো লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ। প্রতিপক্ষের মাঠ এল সাদারে শনিবার রাতে লা লিগার ম্যাচে গোলশূন্য ড্র করেছে চ্যাম্পিয়নরা।
ওসাসুনার বিপক্ষে মাঠে নামার আগে নানান বাধার সম্মুখীন হতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। খেলা শুরুর ঘণ্টা খানেক আগেও নিশ্চিত ছিল না আদৌ ম্যাচ মাঠে গড়াবে কিনা। এর আগে তুষারপাতের কারণে রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা উড়োজাহাজে প্রায় চার ঘণ্টা আটকে ছিল। আর সেই সঙ্গে টানা তুষারপাত তো চলছিলোই। শেষ পর্যন্ত খেলা মাঠে গড়িয়েছে, আর রিয়াল মাদ্রিদ পয়েন্ট হারিয়ে হাতছাড়া করেছে শীর্ষে ওঠার সুযোগও।
ওসাসুনার বিপক্ষে ফেভারিট হয়েই মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। এডেন হ্যাজার্ড, কারিম বেনজেমা আর মার্কো অ্যাসেন্সিওকে নিয়ে গড়া আক্রমণত্রয়ী ভাঙতে পারেনি ওসাসুনার রক্ষণ। গোটা ম্যাচটাই ছন্নছাড়ার মতোই খেলেছে চ্যাম্পিয়নরা। জিদানের দল যেন গোছালো ফুটবল খেলতেই ভুলে গিয়েছিল এদিন। যদিও রক্ষণভাগ শক্ত করে ধরে রেখেছিল লস ব্ল্যাঙ্কোসরা।
জমাট বাধা রক্ষণ হলেও দন্তহীন আক্রমণভাগের জন্য ওসাসুনার কাছে পয়েন্ট খুইয়ে এলো লিগ চ্যাম্পিয়নরা। যাদের মাঠে এর আগের শেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জিতেছিল রিয়াল। শেষবার ২০১৩ সালে ওসাসুনার মাঠে ড্র করেছিল রিয়াল। এরপর টানা সাতটি ম্যাচ জয় পেয়েছে রিয়াল।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com