প্রকাশ পেলো আহান শেঠি’র সিনেমার ফার্স্ট লুক

প্রকাশ পেলো আহান শেঠি’র সিনেমার ফার্স্ট লুক

এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুনীল শেঠির ছেলে আহান শেঠির। বাবার পথে হেঁটে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিলেন তিনি। সম্প্রতি তার অভিনীত সিনেমা ‘তাড়াপ’ এর পোস্টার মুক্তি পেয়েছে যা নিয়ে হইচই এখন বলিপাড়ায়।
২০১৫ সালে সূরজ পাঞ্চোলির সঙ্গে ‘হিরো’ সিনেমাতে ডেবিউ করেছিলেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। এবার বাবা এবং বোনের পথ অবলম্বন করলেন আহান শেঠি।
২০১৮ সালের দক্ষিণী সিনেমা ‘আর এক্স হানড্রেড’ যেটি পরিচালনা করেছেন আজেয় ভুপাথি। সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কার্তিক্য গুমকমন্দা এবং পায়েল রাজপুত। সিনেমাটি বক্স অফিস করেছিল বাজিমাত। আর তাই এবার এই সিনেমারই রিমেক করছেন পরিচালক মিলান লুথরিয়া। সিনেমার শুটিং হয়েছে ইন্ডিয়ার মাসুরিতে।
সম্প্রতি আহানের প্রথম সিনেমার পোস্টার লঞ্চ করলেন অক্ষয় কুমার। সুনীল শেঠি আর অক্ষয় কুমার ৯০-এর দশকে বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। সহ-অভিনেতার ছেলের প্রথম সিনেমার পোস্টার শেয়ার করতে গিয়ে তাই নস্ট্যালজিক হয়ে পড়েছেন অক্ষয়।
সেই স্মৃতি-স্মরণ করে তিনি লিখেছেন, ‘আহান, তোমার জন্য অনেক বড় দিন আজ। আমার এখনও মনে আছে, তোমার বাবা সুনীলের প্রথম সিনেমা ‘বলবান’-এর পোস্টার দেখেছিলাম। আজ তোমার প্রথম সিনেমার পোস্টার লঞ্চ করছি। আমি খুব খুশি এবং গর্বিত’।
এছাড়াও এ সিনেমায় আহানের বিপরীতে থাকছেন তারা সুতারিয়া। যিনি এর আগে অভিনয় করেছেন ‘মারযাওয়া’ সিনেমায়। এবার তার নতুন সিনেমা ‘তাড়াপ’ এর পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘এটা ভালোবাসার যন্ত্রনা, যা নিয়ে যাবে অনেক দূরে’।
আহান শেঠিও তার সিনেমার পোস্টার শেয়ার করে একই ক্যাপশন লিখেন। সেই সাথে আরো লিখেছেন, ‘আমার উপর ভরসা করার জন্য ধন্যবাদ সাজিদ স্যার ও মিলান স্যারকে। প্রযোজনায় আছেন সাজিদ নাদিয়াওয়ালা। আর পরিচালনা করছেন মিলান লুথরিয়া। আগামী ২৪ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com