প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করেছেন আব্দুর রহিম

প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করেছেন আব্দুর রহিম

দৈনিক জাগ্রত সিলেট-এর অনলাইন ভার্সনে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করেছেন আব্দুর রহিম।

 

গত ১১ মে “শাহ আরফিন টিলায় আবারো বেপরোয়া পাথরখেকোরা” শিরোনামে ওই সংবাদটি প্রকাশিত হয়।

 

আজ শনিবার (১৫ মে) বিকালে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নারাইনপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. ছবর আলীর ছেলে আব্দুর রহিম ভিন্নমত পোষণ করে নিজের বক্তব্য প্রেরণ করেন।

 

আব্দুর রহিমের ভিন্নমত পোষণের বক্তব্য তুলে ধরা হলো-

 

দৈনিক জাগ্রত সিলেট-এ শাহ আরফিন টিলা নিয়ে প্রকাশিত সংবাদের সাথে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। সত্যিকার অর্থে আমরা কোনো অভিযোগে অভিযুক্ত নই। আমি সহ আমার দুই ভাই হাছন আলী ও আব্দুর রহমানের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয় তার সাথে আমরা জড়িত নই। এলাকার একটি কু-চক্রী মহল ২০০৪ সালে অর্থাৎ জামায়াত-বিএনপির আমলে আমাদের পরিবারের বিরুদ্ধে দুইটি মিথ্যা মামলা করে। ওই মামলায় আমার মুক্তিযোদ্ধা বাবা, আমার মা ও ১১ বছর বয়সের ছোট বোন সহ পরিবারের সবাইকে আসামী করা হয়। যে কারণে দীর্ঘদিন আমাদেরকে বাড়ি ছেড়ে থাকতে হয়েছে। ওই সময় থানা বিএনপির এক সদস্য কর্তৃক আমাদেরকে নির্যাতিত হতে হয়েছে। আর এখন ওই পরিবারেরই একজন সংবাদকর্মী পরিচয়দানকারীর জন্য আমাদের বিভিন্ন সময় হয়রানি হতে হয়। প্রায় সময় বিভিন্নভাবে ওই সংবাদকর্মী পরিচয়দানকারী ধান্ধাবাজ ব্যক্তি নিজ ফায়দা হাসিল করতে না পেরে ও তার প্রতিহিংসা চরিতার্থ করতে গিয়ে আমাদের বিরুদ্ধে অপপ্রচার করে থাকে।

 

সত্যিকার অর্থে শাহ আরফিন টিলায় অবৈধভাবে পাথর উত্তোলন অথবা চাঁদাবাজির সাথে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। প্রকাশিত প্রতিবেদনে আমাকে ও আমার ভাইদের জড়িত করায় আমি বিস্মিত ও হতবাক হয়েছি। প্রকাশিত প্রতিবেদনের সাথে আমি সম্পূর্ণ ভিন্নমত পোষণ করছি ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

 

প্রতিবেদকের বক্তব্য-

 

“শাহ আরফিন টিলায় আবারো বেপরোয়া পাথরখেকোরা” শিরোনামে প্রতিবেদনটি অনুসন্ধান ও স্থানীয়দের বক্তব্য অনুযায়ী প্রকাশিত করা হয়েছে। প্রতিবেদনে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য নেই।

  • শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com