পোস্টার থেকে বাদ রিয়া চক্রবর্তী তবুও ‘চেহরে’ বয়কটের ডাক সুশান্ত ভক্তদের

পোস্টার থেকে বাদ রিয়া চক্রবর্তী তবুও ‘চেহরে’ বয়কটের ডাক সুশান্ত ভক্তদের

‘চেহরে’ সিনেমাতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এই খবর প্রকাশ্যে আসার পরই আলোড়ন শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সিনেমার পোস্টার থেকে বাদ পড়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। পোস্টারে কোথাও কোনো উপস্থিতি নেই তার। এই বিষয়টিতে খুশি হয়েছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভক্তরা।
‘চেহরে’ সিনেমাটি বয়কট করার ডাক দিয়েছেন সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। পোস্টার থেকে বাদ পড়েছেন রিয়া, এই বিষয়টিতে ক্ষান্ত নন তারা। তবে রিয়া চক্রবর্তীর ভক্তরা আবার অসন্তুষ্ট হয়েছেন বিষয়টিতে। সোশ্যাল মিডিয়ায় এই প্রসঙ্গে টুইট করে তুমুল ঝড় তুলছেন এবার নেটিজেনর একাংশ।
সিনেমাতে অভিনয় করছেন অমিতাভ বচ্চনও। সিনেমার পোস্টার শেয়ার করে অভিনীত প্রত্যেকের নাম উল্লেখ করেছেন বিগবি। কিন্তু কোথাও নেই রিয়া চক্রবর্তীর নাম। এমনকি কোনও ইভেন্ট এর ছবিতেও তাকে দেখা যায়নি। পোস্টারটি টুইটে শেয়ার করার পরই আবার অনেকে ব্যঙ্গাত্মক ভাষায় বিদ্রূপ করেছেন বিগ বি’কে।
একজন লিখেছেন, রিয়াকে ইচ্ছে করেই সিনেমার প্রচার থেকে বাদ রাখা হয়েছে। সিনেমাটি যাতে চলে সেই কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। কিন্তু মানুষ জানে সবটাই। মানুষকে এমন বোকা ভাবা অনেক বড় ভুল হবে।
অন্যদিকে আরও একজন লিখেছেন, রিয়াকে ছাড়াই সিনেমার প্রচার হচ্ছে। রিয়ার জন্য সত্যি খারাপ লাগছে। কিন্তু সিনেমার জন্য এটাই সঠিক সিদ্ধান্ত।
আবার কেউ লিখেছেন, আমরা এই সিনেমাটি দেখবো না। সিনেমাটিকে সকলে বয়কট করুন। রিয়া চক্রবর্তীকে বয়কট করুন।
এদিকে অনেক বছর ধরেই কোন সিনেমাতে দেখা যায় না ‘চকলেট বয়’ খ্যাত ইমরান হাশমিকে। তবে বিগ বির শেয়ার করা পোস্টারে এবার দেখা মিললো চকলেট বয়ের। সিনেমাটি পরিচালনা করেছেন রুমি জাফরি। আর তিনি প্রথম বলিউডের রিয়ার কামব্যাকের কথা প্রকাশ্যে এনেছিলেন।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com