পুলিশের হস্তক্ষেপে মায়ের কোলে ফিরলো ১৩ দিনের শিশু

পুলিশের হস্তক্ষেপে মায়ের কোলে ফিরলো ১৩ দিনের শিশু

১৩ দিন বয়সী শিশুকে মায়ের কোলে তুলে দিচ্ছে পুলিশ।

কুুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলমারী থানা পুলিশের সহযোগিতায় ১৩ দিন বয়সের শিশু ফিরে পেয়েছে মায়ের কোল। পারিবারিক বিরোধের জেরে শিশুটিকে নিয়ে গিয়েছিলো তার বাবা।
শুক্রবার (৩০ জুলাই) শিশুটির মা আলিফা বেগমের অভিযোগের ভিত্তিতে পুলিশ ১৩ দিনের শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়।
অভিযোগকারী আলিফা বেগম ও পুলিশ সূত্রে জানা যায়, চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট কুঠিরগ্রাম এলাকার নুর আলমের মেয়ে আলিফা বেগমের সাথে ২০২০ সালের অক্টোবর মাসে পার্শ্ববর্তী বকুলতলা তিস্তারপাড় গ্রামের মৃত জোবেদ আলীর ছেলে শাহিন মিয়ার বিয়ে হয়। ২৯ জুলাই, বৃহস্পতিবার রাত ৮টার সময় শাহীন মিয়া স্ত্রী আলিফা বেগমের পিতার বাড়িতে সন্তানকে দেখতে আসেন। এ সময় তার সাথে পারিবারিক বিবাদ লেগে যায়। বিবাদের একপর্যায়ে রাতেই সাড়ে ১১টার দিকে ১৩ দিনের সন্তানকে নিয়ে চলে যায় শাহিন মিয়া।
সন্তানকে ফিরে পেতে রাতেই আলিফা বেগম স্থানীয় জনপ্রতিনিধিসহ ব্যক্তিগতভাবে সন্তানকে নেওয়ার জন্য স্বামীর বাড়িতে যায়। কিন্তু সেখান থেকে সন্তানকে না পেয়ে ফিরে আসেন। এরপর শুক্রবার দুপুরে থানায় অভিযোগ দেন আলিফা বেগম।
অভিযোগের ভিত্তিতে চিলমারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩ দিনের শিশু সন্তান তাবাসসুম সিনহাকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়।
চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে তবে কাউকে আটক করা হয়নি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com