পুত্রবধূর গায়ে অ্যাসিড ঢেলে দিয়ে গ্রেফতার শ্বশুর ও শাশুড়ি

পুত্রবধূর গায়ে অ্যাসিড ঢেলে দিয়ে গ্রেফতার শ্বশুর ও শাশুড়ি

লালমনিরহাটের হাতীবান্ধায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় তার শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনার ৪৫ দিন পর সোমবার (২৯ আগস্ট) রাতে জামালপুর থেকে তাদের গ্রেফতারের পর হাতিবান্ধা থানায় হস্তান্তর করা হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম। গ্রেফতারকৃতরা হলেন, গেন্দুকুড়ি এলাকার আতোয়ার রহমান ও তার স্ত্রী হামিদা বেগম।
নির্যাতিতা গৃহবধূ মাহমুদা বেগম জানান, বিয়ের পর থেকেই শ্বশুর ও শাশুড়ি মাহমুদা বেগমকে অকারণে নির্যাতনসহ ছেলের মাধ্যমে তালাকের হুমকি দিয়ে আসছিল। গত ১৪ জুলাই তার স্বামী ঢাকায় ছিলেন। ঝগড়ার এক পর্যায়ে তার গায়ে অ্যাসিড ঢেলে দেন আতোয়ার ও হামিদা। এরপর এ বিষয়ে মামলা করেন মাহমুদার বাবা আব্দুল মালেক।
ঘটনার পর থেকে পলাতক ছিলেন অভিযুক্ত দুজন।
/এডব্লিউ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com