পিকে হালদারের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

পিকে হালদারের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

পলাতক এনবিআর গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার হালদার বা পিকে হালদারসহ ৫ জনের বিরুদ্ধে প্রতারণার ও অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেছেন এক ব্যবসায়ী।
চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে রোববার সকালে মামলাটি করা হয়। মামলার অন্য আসামিরা হলেন জাহাঙ্গীর আলম, সিদ্দিকুর রহমান, উজ্জ্বল কুমার নন্দী ও রতন কুমার বিশ্বাস।
ক্লিস্টন ফুডস অ্যান্ড অ্যাকোমোডেশন নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আবদুল আলীম চৌধুরী মামলাটি করেছেন। আসামিদের বিরুদ্ধে প্রতারণা এবং অর্থ আত্মসাতের অভিযোগ এনেছেন বাদি।
মামলা সূত্রে জানা গেছে, আসামি পিকে হালদার ও তার চার সহযোগী আবদুল আলীম চৌধুরীর ক্লিস্টন ফুডস অ্যান্ড অ্যাকোমোডেশনের শেয়ার কিনেছিলেন। তবে তারা শেয়ারের টাকা পরিশোধ করেননি। এজন্য অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।
অন্যদিকে কক্সবাজারে হোটেল রেডিসন ব্লু কক্সবাজার নামে একটি হোটেল নির্মাণে বিনিয়োগ করবেন বলে বাদির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন আসামিরা। ওই হোটেলটি নির্মাণাধীন। কিন্তু চুক্তি অনুযায়ী আসামিরা বিনিয়োগ করেননি। তাই তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com