পাকস্থলীর ভেতরে ইয়াবা পাচারকালে আটক ২

পাকস্থলীর ভেতরে ইয়াবা পাচারকালে আটক ২

টেকনাফ থেকে ইয়াবা কিনে পাকস্থলীতে করে পাচারের সময় মানিকগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। প্রথমে এক্সরে মেশিনের মাধ্যমে তাদের পেটের ভেতর দেড় হাজার পিস ইয়াবা শনাক্ত করা হয়। পরে মলত্যাগের মাধ্যমে সেই ইয়াবা বের করে তারা।
মঙ্গলবার (৩০ মার্চ) সকালে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশর ইউনিয়নের নাতুয়াবাড়ির মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে মো. আবির হোসেন ও একই এলাকার ফরহাদ মিয়ার ছেলে আরিফ হোসেন।
মঙ্গলবার দুপুরে র‍্যাব-৪ এর মানিকগঞ্জের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি উনু মং মাদক ব্যবসায়ীদের আটকের বিষয়টি সাংবাদিকদের জানান। তিনি জানান, সোমবার (২৯ মার্চ) টেকনাফ থেকে অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা নিয়ে মানিকগঞ্জের দৌলতপুরের উদ্দেশ্যে রওনা হয় আবির ও আরিফ। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর জানার পর মঙ্গলবার সকালে সাটুরিয়া বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে এক্সরে মেশিনের মাধ্যমে পেটের ভেতর ৩০টি প্যাকেট থাকার বিষয়টি নিশ্চিত করা হয়। সেই প্যাকেটে দেড় হাজার পিচ ইয়াবা ছিলো।
র‍্যাব কর্মকর্তা আরও জানান, আটকরা এর আগেও একই কায়দায় একাধিকবার ইয়াবা পাচার করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আবির এর আগে গাঁজা সেবনের অভিযোগে র‍্যাবের হাতে গ্রেফতার হয়ে ৬ মাস জেলও খেটেছে।
পাকস্থলীতে করে ইয়াবা পাচারের ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তটি চলছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com