পাংশার পাট্টায় উন্মুক্ত স্থা‌নে ভোট

পাংশার পাট্টায় উন্মুক্ত স্থা‌নে ভোট

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:
সরকারী ‌বি‌ধি নি‌ষেধ না মে‌নে রাজবাড়ী পাংশার পাট্টা ইউপির বয়রাট সরকারী প্রাথ‌মিক বিদ‌্যালয় কে‌ন্দ্রের ২ নম্বর বু‌থে উন্মুক্ত স্থা‌নে ভোট দিতে দেখা‌ গে‌ছেভোটরদের।
বুধবার (৫ জানুয়ারি) দুপুর পৌ‌নে ২টার দি‌কে বু‌থে ক‌য়েকজন ভোটার‌কে কাপ‌ড়ে ঘেরা নির্দিষ্ট না গি‌য়ে ক‌ক্ষের সক‌লের সাম‌নে উন্মুক্ত ভা‌বে ভোট দি‌তে দেখা যায়।
এ সময় দেখা যায়, ক‌য়েকজন ভোটার সহকারী প্রিজাইডিং অফিসারের নিকট থে‌কে ব‌্যালট পেপার ও সিল নেয়ার পর কাপ‌ড়ে ঘেরা নির্দিষ্ট স্থা‌নে না গি‌য়ে ব‌্যালট বা‌ক্সের পা‌শের বে‌ঞ্চের ওপর রে‌খে সিল মার‌ছে। প‌রে ওই ব‌্যালট পেপার বা‌ক্সে ফে‌লেন। এছাড়া এই কে‌ন্দ্রে জাল ভোট দেয়ারও অভি‌যোগ উঠেছে।
নাম প্রকা‌শে অনিচ্ছুক ক‌য়েক ব‌্যক্তি জানান, নারীরা ভোট দি‌য়ে বাই‌রে গি‌য়ে হা‌তের কা‌লি মু‌ছে এসে আবারও ভোট দি‌চ্ছে। তাছারা কে‌ন্দ্রের ভেতর ও বাই‌রে ভোটার‌দের কা‌ছে ভোট চাওয়া হ‌চ্ছে।
কে‌ন্দ্রের প্রিজাইডিং অ‌ফিসার ‌লিটন কুমার বিশ্বাস জানান, সকাল থে‌কেই তি‌নি নিয়মিত প্রতি‌টি বু‌থে যা‌চ্ছেন। ফ‌লে দুপুর হ‌য়ে গে‌লেও খাবারের সময় পান নাই। এবং উন্মুক্তস্থা‌নে ভো‌টের চিত্র দে‌খেন নাই। এছাড়া উন্মুক্ত ও জাল ভো‌টের কোন অ‌ভিযোগ পান নাই।
তি‌নি আরও জানান, এই কে‌ন্দ্রে ২ হাজার ৪৩ ভোট। সকাল থে‌কেই ভোটার উপ‌স্থি‌তি ভালো। দুপু‌র পর্যন্ত প্রায় ৫০ শতাংশ ভোট হ‌য়ে‌ছে।
এদি‌কে ৫ম দফায় রাজবাড়ী পাংশার ১০ ইউপিতে চল‌ছে ভোট গ্রহণ। বি‌চ্ছিন্ন দু এক‌টি ঘটন‌া ছারাই উৎসব ও শান্তিপূর্ণ প‌রি‌বে‌শে চল‌ছে ভোট। এ সময় পুরুষ ও নারী ভেটারদের ছিল দীর্ঘ লাইন।
উল্লেখ্য, পাট্টা ইউপিতে হাসিবুর রহমান বরকত (‌মোটরসাই‌কেল), আব্দুর রব মুনা বিশ্বাস (‌নৌকা), রাজদুল ইসলাম (‌ঘোড়া), গোলাম মোস্তফা ললু (অআনারস)সহ ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন।
আরও পড়ুন- রংপুরে প্রেমের ফাঁদ: অর্থ হাতিয়ে নেয়ার মামলায় গ্রেফতার পুলিশ পরিদর্শকের স্ত্রী
এনবি/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com