পর্নোগ্রাফি মামলা নিয়ে অবশেষে মুখ খুললেন রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফি মামলা নিয়ে অবশেষে মুখ খুললেন রাজ কুন্দ্রা

ছবি: সংগৃহীত

পর্নোগ্রাফি মামলা নিয়ে অবশেষে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। অন্তর্বর্তীকালীন জামিনে থাকা রাজের দাবি, পর্নকাণ্ডের নামে তার বিরুদ্ধে প্রচুর ভুয়া খবর রটানো হয়েছে, তিনি নির্দোষ।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট করে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি।
রাজ কুন্দ্রা লেখেন, পর্নকাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর ভুয়া খবর রটেছে। অনেকেই এই সময়ের সুযোগ নিয়ে আমার বদনাম করেছে। আমি এতদিন এসব নিয়ে চুপ থাকার মানে এই নয় যে, এগুলো আমি মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতাও নয়। আমি কখনই পর্ন ছবির ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না। এখনও জড়িত নই। যেহেতু গোটা বিষয়টা এখনও আইনের হাতে, তাই এসব নিয়ে এর থেকে বেশি কিছু মন্তব্য করতে চাই না। আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। সত্যিটা একদিন সামনে আসবেই। সমস্যা হচ্ছে, এসব ঘটনায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে আমার পরিবার। যা সহ্য করা আমার পক্ষে খুবই কষ্টকর। এটা দুঃখজনক।
গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছিলো শিল্পা শেঠির স্বামীকে। দুই মাস কারাগারে থাকার পর গত ২০ সেপ্টেম্বর ৫০ হাজার টাকার বিনিময়ে তার জামিন মঞ্জুর করে মুম্বাইয়ের আদালত। তবে ঘটনার সূত্রপাত হয়েছিলো চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। সেই সময় নারীদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গহনা বশিষ্ঠকে গ্রেফতার করা হয়। তার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার হদিশ পায় পুলিশ। ‘হটশট’ নামের অ্যাপের মাধ্যমে নাকি পর্নোগ্রাফির ব্যবসা চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তার সঙ্গীরা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com