পরীমণির নির্মাণাধীন সিনেমাগুলোর ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

পরীমণির নির্মাণাধীন সিনেমাগুলোর ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

নায়িকা পরীমণি।

মা হচ্ছেন পরীমণি! এ খবর আর অজানা নয় কারো! তবে মা হওয়ার খবরেই তিনি দীর্ঘ সময়ের জন্য ছাড়ছেন রুপালি পর্দা! পরীমণির চুক্তিবদ্ধ কিংবা নির্মাণাধীন সিনেমাগুলোর ভবিষ্যৎ তাহলে কী?
লাইট-ক্যামেরা-অ্যাকশনের গল্পকে বিদায় জানিয়ে মাতৃত্বের গল্পে মগ্ন হবার খবরে তৈরি হয়েছে মিশ্র এক প্রতিক্রিয়া। প্রীতিলতা সিনেমার নির্মাতা রাশিদ পলাশ জানালেন, পরীমণি প্রীতিলতা সিনেমা নিয়ে বেশ সিরিয়াস। তাই এই নির্মাতা এ ব্যাপারে চিন্তিত নয়।
এই নির্মাতা যা-ই বলেন না কেন, প্রীতিলতা সিনেমার ভবিষ্যৎ এখন অনেকটাই অনিশ্চিত। হয় পেছাতে হবে এ সিনেমা নিয়ে পরিকল্পনা, নয়তো পরীমণিকে বাদ দিতে হবে।
এছাড়া ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেত্রী চুক্তিবদ্ধ আছেন বায়োপিক, মাসহ আরও কিছু সিনেমায়! এসব চুক্তিবদ্ধ সিনেমার নির্মাতারা কী হাঁটবেন বিকল্প পথে নাকি অপেক্ষা করবেন তার জন্য সে প্রশ্নের উত্তর বলে দিবে সময়। আর চলচ্চিত্র সংশ্লিষ্টরা এসব সিনেমার ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।
গত বছরের ১১ অক্টোবর থেকে গুনিন সিনেমার শুটিং-এ অংশ নেনে পরী-রাজ। গল্পের চিত্রনাট্যে জমে উঠে প্রেম- ভালোবাসা! হয় বিয়েও! তখনই নাকি তারা জীবন চিত্রনাট্য স্বপ্ন দেখেন এমন সংসারের। ১৭ অক্টোবর বিয়ে হয় তাদের! অতঃপর ১০ জানুয়ারি জানান মা হওয়ার খবর!
তবে এই সময়ে এমন খবর প্রকাশকে কেউ ভাবছেন গুনিন সিনেমার প্রচারণা। কেউ ভাবছেন মাদক মামলার সাজায় সহানুভুতি পাবার চেষ্টা! নিন্দুকের কাজই হয়তো নির্মল সুন্দরের মাঝেও অসুন্দর খোঁজার চেষ্টা!
কিন্তু মাতৃত্ব এমন এক পরিচয়; যে পরিচয়ে মুছে ফেলা যায় রূপালি পর্দার মিথ্যে ঘোর! যে মানুষটি প্রতিনিয়ত ছুটে বেড়িয়েছেন অগণিত চরিত্র ধারণ করতে, সেই মানুষ একটি প্রাণই ধারণ করতে চান গর্ভে! আর সেই প্রাণের নাম রাখতে চান রাণী অথবা রাজ্য!
যমুনা নিউজকে পরীমণি বলেছেন, ডাক্তার যখন জানালো আমি সন্তানসম্ভবা, তখন মনে হলো আমি পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর মানুষ। মনে হয়েছে, দুইটা ডানা গজিয়েছে, আমি উড়তেছি।

এমএন/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com