পরীক্ষা খারাপ হওয়ায় হতাশায় বাড়ি ছেড়েছে ‘ছোট মুজিব’!

পরীক্ষা খারাপ হওয়ায় হতাশায় বাড়ি ছেড়েছে ‘ছোট মুজিব’!

দুই কিশোরীর পর এবার একই কায়দায় চিরকুট লিখে উধাও চট্টগ্রামের সীতাকুণ্ডের এক কিশোর। বন্ধুর সাথে বিয়ের দাওয়াতে যাওয়ার কথা বলে ঘর ছাড়ে সে। যথারীতি তার অন্তর্ধান রহস্যের কূলকিনারা পাচ্ছেন না কেউ। থানায় জিডি করেছে পরিবার, তবে ৮ দিনেও মেলেনি খোঁজ।
জানা যায়, গত ২২ ডিসেম্বর বিকেলে ঘর ছাড়ার আগে একটি চিরকুট রেখে যায় এসএসসি পরীক্ষা দেয়া আনাম মো. মোস্তাকিম। সীতাকুণ্ডের সলিমপুরে ছেলের অপেক্ষায় এখন প্রহর গুনছেন মা পারভীন আক্তার।
মোস্তাকিমের মা পারভীন আক্তার জানান, বন্ধুর সাথে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে ঘরে ছেড়ে যায় সে, এরপর আর ফেরেনি। মোস্তাকিমকে আদর করে ‘ছোট মুজিব’ ডাকতেন তার মা। ওই নাম ধরেই বার বার প্রলাপ বকছিলেন তিনি। জিজ্ঞেস করেন, আমার ছেলেকে কে, কোথায় নিয়ে গেল? প্রধানমন্ত্রীর কাছে অনুরোধও জানান তার ছেলেকে ফিরিয়ে এনে দিতে।
আরও পড়ুন: রাজবাড়ীতে ভূমি অফিসে ঘুষ লেনদেনের ভিডিও ফাঁস
প্রায় ১১ দিন ধরে নিখোঁজ মোস্তাকিমের জন্য কান্না থামছে না ভাইবোনদেরও। সাদাসিধে এক কিশোরের হঠাৎ অন্তর্ধানের কারণ বুঝতে পারছেন না তার সহপাঠী এবং স্থানীয়রা।
চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল ইসলাম বলেন, মূলত সে পরীক্ষায় আশানুরূপ ফলাফল করতে পারবে না। অনেকগুলো পরীক্ষা তার ভালো হয়নি। তাই হতাশায় বাড়ি থেকে পালিয়ে গিয়েছে। আমরা প্রযুক্তির মাধ্যমে মোস্তাকিমের অবস্থান শনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি।
এর আগে গত ২৩ নভেম্বর সীতাকুণ্ডের কুমিরা থেকে একই কায়দায় চিঠি লিখে পালানো দুই কিশোরীকে একমাস পর কুমিল্লা থেকে উদ্ধার করে র‍্যাব।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com