পরাজিত প্রার্থীর ভাইয়ের লাঠির আঘাতে বিজয়ী মেম্বার আহত

পরাজিত প্রার্থীর ভাইয়ের লাঠির আঘাতে বিজয়ী মেম্বার আহত

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:
পরাজিত প্রার্থীর ভাইয়ের আঘাতে সদ্য বিজয়ী এক মেম্বার গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খালিয়াজুরী উপজেলার নগর ইউনিয়নের আদমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত মেম্বার মৃদুল কান্তি চৌধুরীকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার অনুষ্ঠিত চতুর্থ ধাপের নির্বাচনে নগর ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে নির্বাচন করে মেম্বার নির্বাচিত হন আদমপুর গ্রামের মৃদুল কান্তি চৌধুরী। তার বিপরীতে পরাজিত হন একই গ্রামের ফুটবল প্রতীকের প্রার্থী বাবলু চৌধুরী। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মৃদুল কান্তি চৌধুরী তার প্রতিদ্বন্দ্বী বাবলু চৌধুরীর প্রতি সহমর্মিতা জানাতে তার বাড়িতে যান। এ সময় তাকে দেখে ক্ষেপে যান বাবলু চৌধুরীর বাড়ির লোকজন। উত্তেজনাকর কথাবার্তার এক পর্যায়ে বাবলুর কাকাত ভাই টাবলু চৌধুরী লাঠি দিয়ে তাকে আঘাত করেন। এতে গুরুতর আহত হন মৃদুল কান্তি। পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
খালিয়াজুরী থানার উপ-পরিদর্শক (এসআই) জিকরুল ইসলাম জানান, ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com