পটুয়াখালীতে ডাকা‌তি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো ৫ জন

পটুয়াখালীতে ডাকা‌তি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো ৫ জন

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর মির্জাগঞ্জে ডাকাতি করতে গিয়ে পুলিশের হাতে ৫ জন গ্রেফতার হয়ে‌ছে। শুক্রবার ভোররা‌তে উপ‌জেলার সু‌বিদখালী বাজা‌র থে‌কে এদেরকে আটক করা হ‌য়ে‌ছে। এসময় এক‌টি মা‌হিন্দ্র গাড়িসহ ডাকাতির কাজে ব্যবহৃত আরও কিছু সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।
আটককৃত ৫ জন হলো, মো. নুর আলম হাওলাদার (৪৫), মো. নিজাম হাওলাদার (২৩), মো. রাজিব হাওলাদার (২৫), মো. সজীব (২২), মো. শাহজাদা ওর‌ফে আকাশ (২২)। এদের সক‌লের বাড়ি মু‌ন্সিগঞ্জ ও ব‌রিশাল বিভা‌গের বি‌ভিন্ন জেলায়।
পটুয়াখালীর অতিরিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) মো. মু‌কিত হাসান খান জানান, গ্রেফতারকৃতরা বৃহস্প‌তিবার গভীর রা‌তে বিভিন্ন এলাকা থে‌কে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়। এরপর যাত্রী সেজে মাহিন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে মির্জাগঞ্জ যায়। ঘটনার সময় তারা একটি দোকানের তালা ভাঙছিলো।
টহলরত মির্জাগঞ্জ থানা পু‌লি‌শ তাদেরকে ডাকাতি করার সময় হাতেনাতে আটক করে। এসময় তাদের সাথে ছিলো ডিবি পুলিশের সদস্যরাও। অভিযুক্তদের কাছ থেকে লোহার গ্রিল কাটার যন্ত্র, একটি লম্বা ছুরি, চাপাতি ও কালো রঙের একটি মাহেন্দ্র গাড়ি (নং- বরিশাল থ-১১-১৫১২) জব্দ করা হ‌য়ে‌ছে।
পুলিশ কর্মকর্তা আ‌রও জানান, পবিত্র রমজান ও প‌বিত্র ঈদকে সামনে রেখে এলাকায় যা‌তে চুরি, ডাকাতি না হয় সেজন্য পটুয়াখালীর পুলিশ সুপারের দিকনির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়। এ ব্যাপারে মির্জাগঞ্জ থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।
এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃত‌দের নামে বরিশাল মেট্রোর কোতয়ালী থানা, বরগুনার সদর থানা, ডিএমপির কোতয়ালী থানা এবং ঝালকাঠির রাজাপুর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com