পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধ, হামলায় নারীসহ আহত ৪

পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধ, হামলায় নারীসহ আহত ৪

পটুয়াখালী প্রতি‌নি‌ধি:পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মাদবপুর গ্রামে রফিক বিশ্বাসের ছে‌লে মোঃ নোমান বিশ্বাস জোর পূর্বক ভেকু মেশিন দিয়ে মাটি কেটে নেওয়ার সময় জমির মালিক চন্দ্র শেখর ন্যায়পতি বাধা দিলে তার এবং তার পরিবারে উপর অতর্কিত হামলা চালান নোমান বিশ্বাস এবং তার বাহিনী। এ‌তে অন্তত ৪ জন আহত হবার খবর পাওয়া গে‌ছে।
ঘটনাটি ঘটে শ‌নিবার বিকালে আদাবাড়িয়া ইউনিয়নের মাদবপুর গ্রামের গোলদার বাড়ীতে। প্রত্যক্ষদর্শী এবং অভিযোগকারীর কাছ থেকে জানা গে‌ছে, জোরপূর্বক ভেকু মেশিন দিয়ে মাটি কেটে নিয়ে যাচ্ছিলেন মোঃ নোমান বিশ্বাস এবং তার দস্যু বাহিনী। এসময় চন্দ্র শেখর ন্যায়পতি বাধা দিলে ক্ষিপ্ত হয়ে নোমান তার সাথে থাকা দা দিয়ে চন্দ্র শেখর ন্যায়পতির মাথায় আঘাত করেন। চন্দ্র শেখরের চিৎকার শুনে তার ভাই ননী গোপাল(৫৫), সজল চন্দ্র(২৬) ও ছেলের বউ রেখা রানী(৩০) এগিয়ে এলে তাদের উপর ও অতর্কিত হামলা চালায়।
নোমানের সাথে থাকা শাহজাহান বিশ্বাস, মামুন বিশ্বাস, মোঃ সাইফুল, মোঃ শাওনসহ তার সহযোগীরাও হামলায় অংশ নেয়। এসময় তারা লোহার রড দিয়ে এলোপাতারি আঘাত করে ব‌লে অ‌ভি‌যোগ করা হয়। ঘটনার এক পযার্য়ে স্থানীয় লোকজন এসে পরলে তারা পালিয়ে যায়।
প‌রে গুরুতর অবস্থায় স্থানীয়রা চন্দ্র শেখর ন্যায়পতি, ননী গোপাল, সজল চন্দ্র ও রেখা রানীকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। জরুরি বিভাগে থাকা ডাঃ তাসরিফুল ইসলাম তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেলে রেফার করেন।
এ ঘটনার প্রেক্ষিতে রাতেই চন্দ্র শেখর ন্যায়পতি বাদী হয়ে ৯ জনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে বাউফল থানার ওসি(তদন্ত) আল মামুন বলেন, রাতে অভিযোগ পেয়েই আমরা পদক্ষেপ নেই এবং মামলার ১ নম্বর আসামিকে আটক করি। বাকিদেরকে আটক করার জন্য চেষ্টা চালাচ্ছি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com