পটুয়াখালীতে আওয়ামী লী‌গের দুই গ্রু‌পের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ১০

পটুয়াখালীতে আওয়ামী লী‌গের দুই গ্রু‌পের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ১০

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:
পটুয়াখালীর গলাচিপায় সাংবাদিক সম্মেলন চলাকালীন আওয়ামী লীগের দুই গ্রু‌পের ম‌ধ্যে হাতাহা‌তি ও মারামা‌রির ঘটনায় সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হ‌য়ে‌ছে।
রোববার (১৯ ডিসেম্বর) রাত ৭টার দি‌কে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় অফিসের চেয়ার টেবিল ও আসবাবপত্র ভাঙচুর করা হয়।
খবর পে‌য়ে পু‌লিশ প্রায় আধাঘণ্টা চেষ্টা চা‌লি‌য়ে পরিস্থি‌তি নিয়ন্ত্রণে আ‌নে। আহত‌দের ম‌ধ্যে হুমায় আরা (১৮) নামের একজন ম‌হিলা আওয়ামী লীগ কর্মী‌কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে পাঠা‌নো হ‌য়ে‌ছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিকাল ৩টায় উপজেলা চেয়ারম্যান শাহিন শাহর বিরুদ্ধে অশ্লীল ভাষায় গালিগালাজের অভিযোগ এনে ঝাড়ু মিছিল করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান দলীয় কার্যাল‌য়ে সাংবাদিক সম্মেলন ডাকেন। সন্ধ্যায় সাংবাদিক সম্মেলন চলাকালে গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন ও ওয়ানা মার্জিয়া নিতু আওয়ামী লীগ অফিসে প্রবেশ করলে দুই গ্রু‌পের মধ্যে মারামা‌রি শুরু হয়। এ‌তে কম‌বে‌শি ১০ জন আহত হয়। ত‌বে আহতদের নাম জানা যায়‌নি।
গলাচিপা থানার ওসি শওকত আনোয়ার ইসলাম জানান, বর্তমানে পরিস্থি‌তি পুলিশের নিয়ন্ত্রণে রয়ে‌ছে। অভিযোগ পে‌লে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com