পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ছবি: সংগৃহীত।

পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় আলিম ইসলাম (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোজাফফর হোসেন (২০) নামে আরও একজন আহত হয়েছেন।
আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় জেলার সদর উপজেলাধীন সাতমেড়া ইউনিয়নের সাড়ে নয় মাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
জানা গেছে, নিহত আলিম ইসলাম জেলার দেবীগঞ্জ উপজেলার গরাগমা এলাকার সামসুল হকের ছেলে। পেশায় তিনি একজন ট্রাক্টর চালক এবং আহত মোজাফফর জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের বিরাজোত এলাকার শহিদুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষ করে আলিম ও মোজাফফর মোটরসাইকেল যোগে বিরাজোত এলাকা থেকে দশমাইল বাজারে চা খাওয়ার জন্য বের হয়। পরে সাড়ে নয়মাইল এলাকায় গেলে পঞ্চগড়গামী একটি ট্রাক সড়কে নষ্ট হয়ে পড়ে তাকা পিকআপকে পাশ কাটতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় সড়কে ছিটকে পড়ে আলিম ও মোজাফফর।
পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আলিমকে মৃত ঘোষণা করেন এবং মোজাফফরের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালাতক রয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com