পঞ্চগড়ে ট্রাকের চাপায় বাবা-ছেলের মৃত্যু

পঞ্চগড়ে ট্রাকের চাপায় বাবা-ছেলের মৃত্যু

প্রতীকী ছবি।

পঞ্চগড় সদর উপজেলায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী রেজাউল করিম (৪০) ও মমির উদ্দিন (৬৫) নামে দু’জন নিহত হয়েছে। তারা দু’জনে বাবা ছেলে। আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে জেলার সদর উপজেলার অমরাখানা ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত মমির উদ্দিন সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দক্ষিণ মিঠাপুকুর এলাকার মো. কাচুর ছেলে এবং তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। এবং নিহত মমির উদ্দিনের ছেলে রেজাউল করিম।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় থেকে রেজাউল করিম তার বাবাকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে তেঁতুলিয়া যাওয়ার সময় সদর উপজেলার বোর্ড বাজার এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী রেজাউল করিম মারা যান এবং স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তার বাবা মমির উদ্দিনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. উম্মে হোমায়রা তাকেও মৃত ঘোষণা করেন৷
পড়ুন: আবারও দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মৃত্যু
এদিকে তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান ট্রাকের চাপায় বাবা ও ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও ট্রাকের চালক ও চালকের সহকারী পালাতক রয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com