নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রাম থেকে নাজমা আক্তার (৩০) নামের এক সৌদি প্রবাসীর স্ত্রী লাশ উদ্ধার করেছে।
শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭টারদিকে সেনবাগ থানার পুলিশ ফোর্স ছিলাদী গ্রামের (নতুন পাড়া) মনির উদ্দিন ব্যাপারী বাড়ি থেকে নাজমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। নাজমা সৌদি প্রবাসী হারুন অর রশিদের স্ত্রী ও এক সন্তানের জননী এবং একই গ্রামের মো. জাহাঙ্গীর আলমের মেয়ে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার আবদুর রহিম পরিবারের সদস্যদের বরাতে জানান, শুক্রবার বিকাল পৌনে ৪ টার দিকে গৃহবধূ নাজমা নিজ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা চেষ্টা করেন। এ সময় ঘরের ভিতর থেকে গোঙানির শব্দ শুনে নাজমার মা হোসনে আরা বেগম চিৎকার দিয়ে দরজা ভেঙ্গে নাজমাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
পরে সেনবাগ থানায় খবর দিয়ে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় থানার পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি থানায় এনে রাখা হয়েছে। শনিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
/এসএইচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com