নোয়াখালীতে ত্রাণ বিতরণ নিয়ে সংঘর্ষে নিহত ১

নোয়াখালীতে ত্রাণ বিতরণ নিয়ে সংঘর্ষে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জোবায়ের হোসেন নামের একজন নিহত হয়েছেন।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চরচেঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। নিহত জোবায়ের ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী ছিলেন। তিনি সোনাদিয়া ৫নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে। ঘটনায় আহত হয়েছে আরও ছয় জন।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চরচেঙ্গা বাজারে জেলেদের মাঝে ত্রাণ বিতরণ করছিলেন ইউপি চেয়ারম্যান নুর ইসলাম মালেশিয়া। বেলা সাড়ে ১১টার দিকে চাল বিতরণে অনিয়মের অভিযোগ তোলে স্থানীয়রা। এ নিয়ে চেয়ারম্যানের লোকজনের সাথে জোবায়েরসহ কয়েকজনের বাকবিতণ্ডা হয়।
এ ঘটনার জেরে নুর ইসলাম মালেশিয়ার লোকজন বাজারে অতর্কিত হামলা চালিয়ে জোবায়ের হোসেন, মেহেদী জীবন ও ইরাক হোসেনসহ বেশ কয়েকজনকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই নিহত হয় জোবায়ের। পরে হামলাকারীরা কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যায়।
আসন্ন নির্বাচনে সোনাদিয়া ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মেহেদী হাসান অভিযোগ করে বলেন, সকালে চেয়ারম্যানের লোকজন বাজারে ত্রাণ বিতরণ করার সময় জোবায়ের ও ইরাক দোকানে বসা ছিল। এসময় মালেশিয়ার লোকজন দোকানে প্রবেশ করে জোবায়ের, তার ছেলে জীবন ও আমার কর্মী ইরাককে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে আশঙ্কাজনক অবস্থায় ইরাককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।
হাতিয়া থানার ওসি আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। অস্ত্রধারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com