নেত্রকোণায় বাড়ির পাশেই ব্যবসায়ীকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা

নেত্রকোণায় বাড়ির পাশেই ব্যবসায়ীকে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যা

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:
নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সীমান্ত এলাকার পাঁচগাও গ্রামে মজিবুর রহমান (৫০) নামে এক ব্যবসায়ীকে হাত পা বেঁধে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ওই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে এঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার পাঁচগাঁও বাজারের ব্যবসায়ী মজিবুর রহমান ওইদিন সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেননি। পরে বাড়ির লোকজন সকালে ঘুম থেকে উঠে বাড়ির পাশের একটি ধান ক্ষেতে হাত পা বাঁধা আগুনে পোড়ানো দেহটি দেখতে পান।
আরও পড়ুন: চট্টগ্রামে হেলে পড়ছে একের পর এক ঝুঁকিপূর্ণ ভবন, নেই কার্যকারী পদক্ষেপ
পরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
নিহত মজিবুর রহমান বড় ভাই আতাউর রহমান বলেন, আমার ভাই গরু ব্যবসায়ী ছিল। তাকে কে বা কারা বাড়ির পশ্চিম পাশে একটি পুকুরে পাশে পুড়িয়ে হত্যা করেছে। তার হাত-পা জিআই তার দিয়ে বাঁধা অবস্থায় আছে। চেহারা সম্পূর্ণ বিকৃত না হওয়ায় তাকে শনাক্ত করা গেছে বলেও জানান তিনি।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে, মজিবুর রহমানকে শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা খড় দিয়ে আগুন লাগিয়ে দেয়। তিনি গরু ব্যবসায়ী ছিলেন। ঘটনার তদন্ত করা হচ্ছে। দায়িদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com