নীলফামারীতে ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার ৩

নীলফামারীতে ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার ৩

নীলফামারী প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে প্রেমিকাকে ধর্ষণের ভিডিও ধারণের মামলায় ধর্ষকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাত ১টার দিকে পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় আড়াই মিনিটের একটি ভিডিও ক্লিপ।
গ্রেফতারকৃতরা হলেন, সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার আব্দুল মালেকের ছেলে মো. মুন্না, একই গ্রামের পাঠানপাড়ার শওকত আলীর ছেলে মো. আলাল ও আমজাদের মোড়ের শহিদুল ইসলামের ছেলে তৌফিক ইসলাম তুহিন। তারা তিনজনই পরস্পর বন্ধু।
বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া মাদরাসার ওই ছাত্রী সৈয়দপুর থানায় দায়ের করা মামলায় অভিযোগ করে বলেন, মুন্না প্রেমের সম্পর্কের জেরে বিয়ের প্রলোভন দিয়ে তাকে ২০১৮ সালের ৭ সেপ্টেম্বর রাতে বন্ধু আলালের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় তারা কৌশলে মুঠো ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে এ ভিডিওটি অপর বন্ধু তৌফিক ইসলাম তুহিনকে দেয় মুন্না। এ ভিডিও নিয়ে তুহিন তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন আর ২ লাখ টাকা চাঁদা দাবি করে। না হলে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।
নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম জানান, ভিডিও করার কাজে ব্যবহৃত মুঠো ফোন ও ভিডিও ক্লিপটি উদ্ধার করা হয়েছে। আসামিদের আদালতে আর ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com