নির্বাচনে হে‌রে ইউপি কার্যালয় থে‌কে চেয়ার নিয়ে গেলেন সা‌বেক চেয়ারম্যান

নির্বাচনে হে‌রে ইউপি কার্যালয় থে‌কে চেয়ার নিয়ে গেলেন সা‌বেক চেয়ারম্যান

ছবি: সংগৃহীত

রাজবাড়ী প্রতিনিধি:
স্বতন্ত্র প্রার্থী আলমগীর বিশ্বা‌সের কা‌ছে নির্বাচনে হে‌রে ইউনিয়ন প‌রিষদ কার্যালয় থে‌কে চেয়ারম্যানের বসার কাঠের চেয়ার বাড়িতে নি‌য়ে গে‌ছেন ইউপি আওয়ামী লীগ নেতা ও সা‌বেক চেয়ারম্যান না‌য়েব আলী শেখ।
নায়েব আলী রাজবাড়ীর বা‌লিয়াকা‌ন্দি সদর ইউনিয়নের সা‌বেক চেয়ারম্যান ও বর্তমান ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি। এ ঘটনা‌য় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হ‌য়ে‌ছে।
জানা যায়, ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে তি‌নি ওই ইউনিয়ন থে‌কে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে স্বতন্ত্র প্রার্থী আলমগীর বিশ্বাসের কাজে পরাজিত হন। তার বাড়ি বালিয়াকান্দি উপজেলা শহরের বালিয়াকান্দি গ্রামের ওয়াপদা এলাকায়।
চেয়ার বাড়িতে নিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করে বালিয়াকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নায়েব আলী শেখ বলেন, তি‌নি ওই চেয়ারটি তার নিজের টাকায় তৈরি করেছিলেন। তার স্মৃতি ধ‌রে রাখ‌তে তি‌নি চেয়ার‌টি বাড়িতে নি‌য়ে গে‌ছেন। এছাড়া ইউনিয়ন পরিষদের টাকায় যেসব চেয়ার তৈরি করা হয়েছিল তা তালিকায় লিপিবদ্ধ করা আছে।
বা‌লিয়াকা‌ন্দি ইউনিয়ন পরিষদের সচিব রোকনুজ্জামান বলেন, ৩ জানুয়ারি বিকেলে চৌকিদারের মাধ্যমে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে সা‌বেক চেয়ারম্যান না‌য়েব আলী চেয়ারটি নিয়ে গেছেন। তি‌নি শুনেছেন, চেয়ার‌টি না‌কি সাবেক চেয়ারম্যান নিজের টাকায় তৈরি করেছিলেন। এছাড়া ওই চেয়ারটি যখন তৈরি করা হয়, তখন তি‌নি অন্য ইউনিয়নে কর্মরত ছিলেন।
বর্তমান চেয়ারম্যান আলমগীর বিশ্বাস বলেন, বিগত চেয়ারম্যান আমাকে দায়িত্ব বুঝিয়ে দেয়নি। আমি শপথপাঠের পর বাড়ি থেকে চেয়ার নিয়ে এসেছি। ওই চেয়ারটি ইউনিয়ন পরিষদ থেকে করা হয়েছিল।
বালিয়াকান্দি উপজেলার (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা হাসিবুল হাসান বলেন, সরকারিভাবে ক্রয় করা আসবাবপত্রের তালিকা লিপিবদ্ধ করা থাকে। সরকারি কোনো জি‌নিস বাড়িতে নিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। আর কেউ যদি ব্যক্তিগতভাবে তৈরি করে থা‌কে, তবে তা বাড়িতে নিয়ে যেতে পারেন। কিন্তু ওই চেয়ারটি সরকারিভাবে ক্রয় করা কি না, তা জানি না। এ বিষয়ে খোঁজ-খবর নেয়া হবে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com