‘নির্বাচনে অনিয়ম ও শিথিলতা নির্বাচন কমিশন মেনে নিবে না’

‘নির্বাচনে অনিয়ম ও শিথিলতা নির্বাচন কমিশন মেনে নিবে না’

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:
অন্যান্য নির্বাচনের চেয়ে টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনের পরিবেশ ভাল রয়েছে। কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি। অনিয়ম বা ভোট কারচুপির সাথে কোনো প্রার্থীর এজেন্ট জড়িত থাকার কোনো ঘটনা প্রমাণিত হলে তার প্রার্থীতা বাজেয়াপ্তসহ প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনে অনিয়ম ও কোনো ধরনের শিথিলতা বাংলাদেশ নির্বাচন কমিশন মেনে নিবে না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী।
মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল-৭ এর উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন এবং আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন ঘিরে এখনও কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি। প্রত্যেক প্রার্থী যার-যার মতো প্রচার-প্রচারণা করছেন। কারও কোনো অভিযোগ নেই। বর্তমানে যে পরিস্থিতি রয়েছে তাতে আমি বলতে পারি এ উপনির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে। ভোটকেন্দ্রের বুথে ঢুকে যাতে একজনের ভোট আরেকজনে দিতে না পারে, এ বিষয়ে প্রিজাইডিং কর্মকর্তাদের শক্তভাবে নির্দেশনা দিতে হবে। কোনো কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তার নিয়ন্ত্রণ না থাকলে ওই কেন্দ্রের ভোট বন্ধ করে দিতে হবে। এটি না করা হলে কমিশন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে একটুও পিছপা হবে না।
জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচনের রিটার্নিং অফিসার ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. সাহিদুল নবী চৌধুরী, সহকারি রিটার্নিং অফিসার এইচএম কামরুল হাসান প্রমুখ।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com