নিবার্চনের সময়ে বাড়িতে কোনো মেহমান নয়: ব্রাহ্মণবাড়িয়ার এসপি

নিবার্চনের সময়ে বাড়িতে কোনো মেহমান নয়: ব্রাহ্মণবাড়িয়ার এসপি

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:
ব্রাহ্মণবাড়িয়ায় নিবার্চন চলাকালীন বাড়িতে কোনো মেহমান থাকার দরকার নেই। নির্বাচন শেষ হলে মেহমানদের বেড়াতে আসতে অনুরোধ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। এসময় তিনি বলেন দাওয়াত দিলে নির্বাচনের পর দেবেন, এখন না। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইন-শৃঙ্খলাসভা বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।
সভায় বক্তব্য রাখেন ২৫ বিজিবি ব্যাটালিয়নের সরাইলে উপ-অধিনায়ক ও সহকারি পরিচালক রফিকুল ইসলাম, র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফি উদ্দিন মো. জুবায়ের, জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান, জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ডেন্ট মো. আব্দুলাহ আল হাদি প্রমুখ।
সভায় উপজেলার চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্য প্রার্থী এবং সাধারণ ওয়ার্ডের সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। এ ছাড়া প্রতিটি ইউনিয়নের ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আগামী ৫ জানুয়ারী ৫ম ধাপে অনুষ্ঠিত হবে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন।
/এডব্লিউ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com