নিজের করা মামলায় গ্রেফতার বাবুল আক্তার

নিজের করা মামলায় গ্রেফতার বাবুল আক্তার

ছবি: সংগৃহীত।

আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে নিজের করা মামলায় গ্রেফতার দেখোনোর আবেদন গ্রহণ করলেন আদালত। রোববার (৯ জানুয়ারি) এ সংক্রান্ত একটি শুনানি শেষে এই মামলায় বাবুল আক্তারকে গ্রেফতার দেখানো হয়।
এর আগে মিতুর বাবা অর্থাৎ বাবুলের শ্বশুরের করা মামলায় গত বছরের ১১ মে তাকে হেফাজতে নেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় বাবুলের নিজের করা মামলায় তাকে গ্রেফতার দেখানোর জন্য গত ২ জানুয়ারি আবেদন করে পিবিআই। রোববার এ বিষয়ে শুনানি শেষে আবেদন গ্রহণ করে নিজের মামলায় তাকে গ্রেফতার দেখান আদালত। তবে বাবুলের নিজের ও তার শ্বশুরের করা মামলার তদন্ত একই সাথে চলবে বলে জানানো হয়েছে।
উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা খানম মিতু। ওই সময় এ ঘটনা দেশজুড়ে ব্যাপক আলোচিত হয়। ঘটনার সময় মিতুর স্বামী পুলিশ সুপার বাবুল আক্তার অবস্থান করছিলেন ঢাকায়। ঘটনার পর চট্টগ্রামে ফিরে পাঁচলাইশ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন তিনি। এই মামলাতেই এখন তাকে গ্রেফতার দেখানো হলো।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com