নারায়ণগঞ্জ দুর্ঘটনায় শিশুর বিচ্ছিন্ন পা উদ্ধার

নারায়ণগঞ্জ দুর্ঘটনায় শিশুর বিচ্ছিন্ন পা উদ্ধার

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:
নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেটের ফলপট্টি এলাকায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রেনের সংঘর্ষে একজন ডিম বিক্রেতাসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে দশজন। এর মধ্যে ৪ জন হাসপাতালে। এই দুর্ঘটনায় এক শিশুর পা বিচ্ছিন্ন হওয়ার খবর পাওয়া গেছে।
রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে যাত্রীবাহী একটি ট্রেনে নারায়ণগঞ্জ স্টেশনের দিকে যাচ্ছিল। এ সময় ১ নং রেলেগেট এলাকায় তীব্র যানজটের কারণে আনন্দ পরিবহনের একটি বাস রেলক্রসিংয়ের ওপর আটকা পড়ে। বাসটি যানজটে আটকে থাকায় গেইট ব্যারিয়ার ফেলা যাচ্ছিল না। এসময় ট্রেনটি সজোরে দাড়িয়ে থাকা বাসটিকে ধাক্কা দেয়। বাসটিকে টেনেহিঁচড়ে প্রায় ৩০ থেকে ৪০ ফুট দূরে নিয়ে যায় ট্রেনটি। এর মধ্যে রাস্তার পাশে বসা ফুটপাত হকার ও বেশ কয়েকজন পথচারী বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এর মধ্যে একজন স্থানীয় ডিম বিক্রেতা। পরে হাসপাতালে আরও এক শিশু মারা যায়।
রাস্তার দুই পাশ ফুটপাত ও ভ্যানগাড়ির দখলে থাকায় হতাহতের সংখ্যা বেড়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। পরে সন্ধ্যা ছয়টা দশ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহায়তায় দুজনের লাশ এবং আহত অন্তত ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঢাকা বিভাগ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দীন মনি শর্মা বলেন, এসময় একটি শিশুর বিচ্ছিন্ন পা উদ্ধার করা হয়। তল্লাশি করে আর কোনো মরদেহ পাওয়া যায়নি বলেও জানান তিনি।
নারায়ণগঞ্জ সদর থানার ওসি মো. শাহ জামানও ঘটনাস্থল থেকে প্রথমে ২ জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি ৪ জনকে হাসপাতালে পাঠানোর কথাও নিশ্চিত করেন।
/এডব্লিউ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com