নারায়ণগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় তিন ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় তিন ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সেনাবাহিনীর সৈনিক শাহীন আলম হত্যার ঘটনার সাথে জড়িত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে হত্যার কাজে ব্যবহৃত ছুরি।
বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান। গ্রেফতারকৃতরা হলো- জীবন, সুমন ওরফে বিয়ার সুমন ও জুম্মন।
নাজমুল হাসান জানান, হত্যার পর অভিযানে নেমে ডিজিটাল প্রযুক্তির সহায়তায় সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকারীদের শনাক্ত করে ও গ্রেফতার করে পুলিশ। আটক তিনজনই পেশাদার ছিনতাইকারী।
গত ১৫ জানুয়ারি পটুয়াখালীর লেবুখালী শেখ হাসিনা ক্যান্টনমেন্টে কর্মরত সৈনিক শাহীন আলম সাত দিনের ছুটি নিয়ে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশে রওনা হন। পথেই সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে বন্ধুর বাসায় রাত্রিযাপনে উদ্দেশে যাচ্ছিল সে। এ সময় অটোরিকশাযোগে ছিনতাইকারীরা এসে তার গতিরোধ করে ও সাথে থাকা মানিব্যাগসহ অন্যান্য জিনিসপত্র নেয়ার চেষ্টা করে। লুটে নেয়ায় সময় তাদের মধ্যে ধস্তাধস্তির এক পযার্য়ে ছিনতাইকারীরা শাহীনকে উপর্যুপরি ছুরি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে আহত করে।
পরে তাকে উদ্ধার করে সাইনবোর্ড এলাকার প্রো-এ্যাকটিভ হাসপাতালের নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা সিএমএইচে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com