নারায়ণগঞ্জে নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জে নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনসহ নির্বাচন কমিশন তার পক্ষপাতিত্ব করছে বলে অভিযোগ তুলেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে নগরীর মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ তোলেন তিনি।
নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে তৈমুর বলেন, নির্বাচন কমিশন সরকারি দলের প্রার্থীর পক্ষপাতিত্ব করছেন। প্রতীক বরাদ্দের আগেই সরকারদলীয় প্রার্থীর পক্ষে ব্যানার ফেস্টুন টানানোসহ প্রতীক নিয়ে কেন্দ্রীয় নেতাদের এনে সভা সমাবেশ করলেও নির্বাচন কমিশন নীরব ভূমিকা পালন করছে।
আরও পড়ুন: লঞ্চে অগ্নিকাণ্ড: নিহতদের পরিবার পাবে ২৫ হাজার টাকা
তিনি অভিযোগ করেন, নির্বাচনে সরকার প্রভাব বিস্তার করছে এবং নির্বাচন কমিশনও সরকারি দলের প্রার্থীকে এককভাবে সকল সুযোগ সুবিধা ভোগ করার সুযোগ করে দিচ্ছে। এতে নির্বাচন কমিশনের প্রতি সাধারণ মানুষ ও ভোটারদের আস্থা নষ্ট হচ্ছে। এ অবস্থায় নারায়ণগঞ্জে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে তৈমুর আলম খন্দকারের সাথে স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসজেড/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com