নারায়ণগঞ্জের রূপগঞ্জে রহস্যময় সাপ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রহস্যময় সাপ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের টানমুশুরি এলাকায় একটি রহস্যময় সাপ দেখতে ভিড় জমিয়েছে স্থানীয় লোকজন। ৭০ বছরের এক বৃদ্ধার মৃত্যুর পর গত তিন দিন ধরে ওই বৃদ্ধার বসতবাড়িতে সাপটি অবস্থান করছে। বসতবাড়িতে অবস্থানরত সাপটির চারপাশ বাঁশ দিয়ে বেড়া তৈরি করে দেয়া হয়েছে এবং সেখানে অনেকেই দান করছেন টাকা-পয়সা ।
স্থানীয় সূত্রে জানা গেছে, টানমুশুরি এলাকায় ৭০ বছর বয়সের পারভীন বেগম দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার পর গত শুক্রবার সন্ধ্যায় মারা যান। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত একটি রহস্যময় সাপ ওই বৃদ্ধার বসতঘরের সামনে অবস্থান করে। পরে বৃদ্ধার পরিবারের লোকজন সাপটিকে চলে যেতে বললে ওই সাপটি চলে যায়। এর পর বৃদ্ধা পারভীন বেগমের মৃত্যু হয়। মৃত্যুর পর সাপটি আবারও ওই বসতঘরের সামনে অবস্থান নেয়।
এদিকে, তিন দিন ধরে সাপটি একইস্থানে অবস্থান করায় জনতা সাপটিকে দেখতে সেখানে ভিড় জমায় এবং সাপটিকে দেখে অনেকেই দান হিসেবে টাকা-পয়সা দিতে শুরু করেছেন।
বৃদ্ধার ছেলে গেন্দু মিয়া জানান, তার মা পারভীন বেগম পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন ও রোজা আদায় করতেন। সাপ দেখে লোকজন ইচ্ছা করে টাকা-পয়সা দান করছেন। এটা কি ঘটনা তিনি বুঝে উঠতে পারছেন না। তবে এটা একটা অলৌকিক ঘটনা বলে মনে করছেন স্থানীয় জনতা।

  • শেয়ার করুন

ফেসবুক মতামত

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com