নারায়ণগঞ্জের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মোমেন আটক

নারায়ণগঞ্জের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মোমেন আটক

নারায়ণগঞ্জের সোনাগাঁওয়ের কাঁচপুর এলাকা থেকে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেনকে ইয়াবা ও অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। একই সাথে আটক করা হয়েছে বুলবুল ভূঁইয়া নামে তার এক সহযোগী সন্ত্রাসীকে।
শুক্রবার দুপুরে র‌্যাব-১১ ব্যাটালিয়নের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, ২০০ পিছ ইয়াবা, মাদক বিক্রির নগদ দশ হাজার টাকা এবং অপরাধমূলক কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন।
আটককৃত টাইগার মোমেনের বিরুদ্ধে হত্যা, ছিনতাই, ডাকাতি, মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে অন্তত এক ডজন মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
র‌্যাব-১১ ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পরিচালক জসীম উদ্দিন চৌধুরী জানান, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত শতাধিক দুষ্কৃতিকারীর সমন্বয়ে মোমেনের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে। যা এলাকায় ‘মোমেন বাহিনী’ নামে পরিচিত। এলাকার সব শ্রেণির মানুষের মধ্যে আতঙ্ক ও ভীতি সৃষ্টি করেছে তারা। এই বাহিনীর সন্ত্রাসীদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না।
মোমেন বাহিনীর প্রধান সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন নিজেকে কখনও র‌্যাব, আবার কখনও পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে তার সহযোগীদের যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন যাবত মহাসড়কে অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে। আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com