নারদ মামলা: চার নেতার জামিন হবে কিনা জানা যাবে কাল

নারদ মামলা: চার নেতার জামিন হবে কিনা জানা যাবে কাল

পশ্চিমবঙ্গের বহুল আলোচিত নারদ মামলায় গ্রেফতার হওয়া চার নেতার জামিন বাতিলের আদেশ পুনর্বিবেচনা এবং এই মামলা অন্য কোনো রাজ্যে স্থানান্তর করা হবে কিনা আজ বুধবার সে বিষয়ে শুনানি বুধবার মুলতবি করা হয়েছে। বৃহস্পতিবার আবার পরবর্তী শুনানি করা হবে বলে জানিয়েছে আদালত। ফলে এই চার হেভিওয়েট নেতার জামিন হচ্ছে কিনা, বা এই মামলা অন্য কোনো রাজ্যে স্থানান্তর করা হবে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে বৃহস্পতিবার পর্যন্ত। সূত্র: এবিপি আনন্দ।
গত সপ্তাহে নারদ দুর্নীতি মামলায় জড়িত থাকার অপরাধে তৃণমূলের প্রবীণ নেতা ও সাবেক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, তৃণমূল নেতা ও কলকাতা পৌর করপোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম, সাবেক মন্ত্রী ও নবনির্বাচিত তৃণমূল বিধায়ক মদন মিত্র এবং কলকাতা পৌর করপোরেশনের সাবেক মেয়র ও বর্তমান বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা-সিবিআই। ঐদিন রাত ৮টায় তাদের জামিন মিললেও পরে সিবিআই-র আবেদনের প্রেক্ষিতে কলকাতা হাইকোর্ট রাত দেড়টায় তাদের জামিনের আদেশ বাতিল করেন।
গতকাল (১৮ মে) এই চার নেতার আইনজীবীরা তাদের জামিন নাকচের আদেশ পুনর্বিবেচনা করার জন্য কোলকাতা হাইকোর্টে আবেদন জানালে বুধবার আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছিল।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com