নাপোলি-য়্যুভেন্টাস ড্র, রোমাকে হারালো মিলান

নাপোলি-য়্যুভেন্টাস ড্র, রোমাকে হারালো মিলান

য়্যুভেন্টাস-নাপোলির ম্যাচে বল দখলের লড়াই।
ছবি: সংগৃহীত

ইতালিয়ান লিগে আবারও হোঁচট খেয়েছে য়্যুভেন্টাস। নাপোলির সাথে ১-১ গোলে ড্র করেছে ম্যাক্সিমিলিয়ানো অ্যালিগ্রির দল। তবে রোমাকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষ দল ইন্টারের উপর চাপ বজায় রেখেছে এসি মিলান।
ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধেই নাপোলির কাছে গোল খেয়ে বসে য়্যুভেন্টাস। ২৩ মিনিটে বেলজিয়ান স্ট্রাইকার ড্রিস মার্টিন্সের গোলে এগিয়ে যায় নাপোলি। দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে ওঠে তুরিনের ওল্ড লেডি। আর এতে সাফল্যও আসে দ্রুত। ৫৪ মিনিটে ইনজুরি থেকে ফেরা উইঙ্গার ফেদেরিকো কিয়েসা সমতায় ফেরায় স্বাগতিকদের। ম্যাচের বাকি সময় ম্যাকেনিনি, পাওলো দিবালারা নাপোলির ডেরায় আক্রমণ করলেও পায়নি গোলের দেখা। আর তাই ১ পয়েন্ট নিয়েই তুষ্ট থাকতে হয় য়্যুভেন্টাসকে।
গোলদাতা ট্যামি আব্রাহামের সাথে ইব্রাহিমোভিচের উদযাপন। ছবি: সংগৃহীত
আরেক ম্যাচে ঘরের মাঠে রোমার বিপক্ষে দাপট দেখিয়ে জয় পেয়েছে এসি মিলান। ম্যাচের ৮ মিনিটে পেনাল্টি থেকে অলিভিয়ের জিরুর গোলে লিড নেয় মিলান। ১৭ মিনিটে জুনিয়র মেসিয়াসের গোলে ব্যবধান দ্বিগুণ করে পিওলির শিষ্যরা। তবে ৪০ মিনিটে রোমার হয়ে এক গোল শোধ দেন ট্যামি আব্রাহাম। দ্বিতীয়ার্ধে তৃতীয় গোল পায় এসি মিলান। ম্যাচের ৮২ মিনিটে ইব্রাহিমোভিচের অ্যাসিস্টে গোল করেন রাফায়েল লিয়াও। ইনজুরি সময়ে ইব্রাহিমোভিচ পেনাল্টি মিস না করলে আরও বড় জয় পেতে পারতো মিলানের ক্লাবটি।
আরও পড়ুন: ফিফার দ্য বেস্ট: কে হবেন বর্ষসেরা কোচ

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com