নাটোরে ২৪ ঘণ্টায় পৃথক ঘটনায় তিনজন খুন

নাটোরে ২৪ ঘণ্টায় পৃথক ঘটনায় তিনজন খুন

স্টাফ রিপোর্টার, নাটোর:
নাটোরের তিন উপজেলায় গত ২৪ ঘণ্টায় তিনজনকে খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা ও রাতে বড়াইগ্রাম, গুরুদাসপুর ও নলডাঙ্গা উপজেলায় এই তিন খুনের ঘটনা ঘটে।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে বড়াইগ্রাম উপজেলার চকপাড়া গ্রামের মনিরুল ইসলামের সাথে ঝগড়া শুরু হয় সৎ বোন উম্মেহানী ও সৎ ভাই মানিকের। এক পর্যায়ের উম্মেহানী লাঠি দিয়ে মনিরুলের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশের একাধিক ইউনিট ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সৎ বোন ও সৎ ভাইকে আটক করে।
এদিকে একই দিন-দুপুরে নলডাঙ্গা উপজেলার ভট্টপাড়া গ্রামে ভিক্ষা করাকে কেন্দ্র করে ইমরান নামে এক যুবক তাদের বাড়িতে আশ্রিত বৃদ্ধ কেছাতুল্লা সরদারকে মারপিট করে। এতে আহত হয় সেই বৃদ্ধ। পরে রাতে বৃদ্ধ কেছাতুল্লা মারা যান। ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
এছাড়া, গুরুদাসপুর উপজেলার হাট পুরুলিয়া গ্রামে রাতে জমি নিয়ে বিতর্কের এক পর্যায়ে ছোট ভাই আব্দুল মালেক হাঁসুয়া দিয়ে বড় ভাই আব্দুল খালেককে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় রাজশাহী নেয়ার পথে মৃত্যু হয় আব্দুল খালেকের।তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এইসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com