নাটোরে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা

নাটোরে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা

নাটোর প্রতিনিধি:
নাটোরের নলডাঙ্গায় তুচ্ছ ঘটনায় আহসান হাবিব নামে ছয় বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গতকাল রোববার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার মহিষডাঙ্গা গ্রামে এই ঘটনাটি ঘটে।
নিহত হাবিব একই গ্রামের লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় এক কিশোরকে আটক করেছে পুলিশ।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, রোববার দুপুরে শিশু আহসান হাবিব বাড়ির পাশেই তার চাচার বাড়িতে যায়। সেখানে গিয়ে তার চাচাতো ভাই আসিফ আলীর বিস্কুট খেয়ে ফেলে। এতে আসিফ ক্ষিপ্ত হয়ে শিশুটিকে মারধর করে ও গলা টিপে ধরে। এতে ঘটনাস্থলেই শিশুটি শ্বাসরোধে মারা যায়। এ সময় আসিফ সবার অগোচরে শিশুটির মরদেহটি পাশের ভুট্টাক্ষেতে লুকিয়ে রাখে। বাড়িতে ফিরে সে জানায় শিশু হাবিবকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এটা শুনে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে এলাকাবাসী আসিফের সন্দেহজনক আচরণে তাকে প্রশ্নবানে জর্জরিত করতে থাকে। রাত ১২টার দিকে আসিফ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। পুলিশকে খবর দিলে তারা গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। সেই সাথে আসিফকে আটক করে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম আরও জানান, আটককৃত আসিফ আলী মহিষডাঙ্গা গ্রামের নাজির উদ্দিনের ছেলে। ১৫ বছর বয়সী আসিফ মাদকাসক্ত বলে প্রাথমিকভাবে তারা জেনেছেন। মামলা দায়েরের পর তাকে আদালতে তোলা হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com