নাচের ভিডিও ভাইরাল হওয়ায় তালাক দিলেন স্বামী

নাচের ভিডিও ভাইরাল হওয়ায় তালাক দিলেন স্বামী

ছবি: সংগৃহীত।

নৌবিহারে গিয়ে পুরুষ সঙ্গীদের সাথে নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর চাকরি হারিয়েছেন মিসরের এক নারী শিক্ষিকা। শুধু তাই নয় ওই ঘটনার জেরে ওই শিক্ষিকার স্বামী তাকে তালাক দিয়েছেন। তুচ্ছ কারণে এতো কাণ্ড হওয়ার পর ওই শিক্ষিকার পাশে দাঁড়িয়েছেন নারী অধিকারকর্মীরা।
ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, আয়য়া ইউসুফ নামে ওই শিক্ষিকা নীলনদে নৌবিহারে যান। সেখানেই ওই নাচের ভিডিও ধারণ করা হয়। ভাইরাল ভিডিও ফুটেজে, তাকে মাথায় হিজাব এবং ফুলহাতা জামা পরে পুরুষ সহকর্মীদের সাথে নাচতে দেখা গেছে। মিসরের ডাকাহলিয়া প্রদেশের একটি প্রাথমিক বিদ্যালয়ের আরবি শিক্ষিকা ছিলেন।
আরও পড়ুন: প্রেমিককে খুন করে গোপনাঙ্গ কেটে খেলো নরখাদক!
এ ব্যাপারে সাংবাদিকদের আয়য়া জানান, এক অসৎ লোকের ধারণ করা ওই ভিডিওর জন্য আমার জীবন ধ্বংস হয়ে গেছে। ওই ব্যক্তি আমার সুনাম ক্ষুণ্ন করার চেষ্টা করেছেন। অনুমতি ছাড়া ভিডিও ধারণ করার জন্য ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ারও হুমকি দিয়েছেন তিনি।
মিসর জুড়ে বিতর্ক চললেও নারী অধিকারকর্মীরা তার পাশে দাঁড়িয়েছেন। আয়য়াকে তথাকথিত ‘ডাইনি শিকারের’ ভিকটিম বলে অভিহিত করেছেন। তার সমর্থনে এজিপশিয়ান সেন্টার ফর ওম্যান রাইটসের প্রধান ড. নিহাদ আবু কুসমান নিজে থেকে তাকে মামলা করার ব্যাপারে সাহায্য করতে চেয়েছেন। অন্যদিকে মিসরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের উপ-পরিচালক মেয়ের বিয়েতে তার নাচের ছবি শেয়ার করেছেন।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com