নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সম্প্রীতির ছোঁয়া

নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সম্প্রীতির ছোঁয়া

নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:আনন্দ সম্মেলন আর সম্প্রীতির ছোঁয়ায় অন্য রকম একটি দিন কাটিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা। মঙ্গলবার নরসিংদী ড্রিম হলিডে পার্কে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব আয়োজিত এই আনন্দ সম্মিলনের মধ্যমণি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার কৃতি কন্যা,নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। তার আমন্ত্রণে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সদস্যরা পরিবার পরিজনসহ যোগ দেন এই অনুষ্ঠানে। এই দুই জেলার সাংবাদিকদের পারস্পরিক সম্পর্কের উন্নয়ন,সম্প্রীতি বৃদ্ধির এই বিশেষ আয়োজনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও নরসিংদী প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা সৈয়দা ফারহানা কাউনাইন।
এই অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। নরসিংদী বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোতাহার হোসেন অনিকের সঞ্চালনায় বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত ও কার্যকরী সদস্য মোহাম্মাদ মনির হোসেন। নরসিংদী প্রেস ক্লাবের পক্ষে বক্তৃতা করেন প্রেসক্লাব সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি ও প্রবীণ সাংবাদিক নিবারণ রায়।
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে আলাদা ভাবে ফুলেল শুভেচ্ছা জানান নরসিংদী প্রেস ক্লাব এবং পুলিশ সুপার। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে নরসিংদী প্রেস ক্লাবকে প্রদান করা হয় শুভেচ্ছা ক্রেস্ট।
এই অনুষ্ঠানে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন এই আয়োজন পার্শ্ববর্তী দু’জেলার সাংবাদিকদের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির পাশাপাশি পেশার উৎকর্ষতাও সাধন করবে বলে আমি মনে করি। পরে জেলা প্রশাসক ড্রিম হলিডে পার্কের মায়াবী ভেন্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব আয়োজিত সুহৃদ সম্মেলনে যোগ দেন

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com