নরসিংদীতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নরসিংদীতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নরসিংদীতে আব্দুল আজিজ হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:
নরসিংদীতে আব্দুল আজিজ হত্যা মামলার প্রধান আসামি শফিক মিয়াকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী।
রোববার (২ জানুয়ারি) সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করা হয়। নিহত আব্দুল আজিজ নরসিংদী পৌর শহরের ব্রাহ্মণপাড়া মহল্লার বাসিন্দা। অভিযুক্ত প্রধান আসামি শফিক মিয়া (৪০) আব্দুল আজিজের বাড়ির সাবেক ভাড়াটিয়া ও ময়মনসিংহ সদর উপজেলার মৃত্যুঞ্জয় স্কুল রোড এলাকার আব্দুল হেকিমের ছেলে।
মানববন্ধনে নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, রেহেনা বেগম নামে বাড়ির অপর ভাড়াটিয়ার মেয়ের সাথে প্রেমের সম্পর্কের কারণে ভাড়াটিয়া শফিক মিয়াকে বাড়ি থেকে বের করে দেন বাড়ি মালিক আব্দুল আজিজ। এতে ক্ষিপ্ত হয়ে গত ২৯ নভেম্বর রাতে ঘরে ঢুকে আব্দুল আজিজকে ছুরিকাঘাত করে শফিক। এ সময় ডাক চিৎকারে তারা ছেলে মেয়েরা এগিয়ে গেলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় শফিক। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ ডিসেম্বর আব্দুল আজিজের মৃত্যু হয়।
এ ঘটনায় শফিকের সহযোগী রেহেনা বেগমকে ওই রাতেই আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে ওই নারী হত্যার পরিকল্পনার কথা স্বীকার করে। পরে নিহতের মেয়ের জামাই মো. জাকির হোসেন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় মামলা করেন। মামলা করার প্রায় এক মাস অতিবাহিত হলেও পুলিশ অভিযুক্ত প্রধান আসামি শফিক মিয়াকে গ্রেফতার করতে পারেনি। প্রধান আসামি শফিক মিয়াকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়ে মানববন্ধন করেন নিহতের স্বজনরা।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com