নরসিংদীতে ট্রাকের চাপায় চিকিৎসক নিহত

নরসিংদীতে ট্রাকের চাপায় চিকিৎসক নিহত

স্টাফ রিপোর্টার:
নরসিংদীর পলাশে মালবাহী ট্রাকের চাপায় মো. মোস্তফা কামাল (৪০) নামের একজন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরেক উপ-সহকারী কমিউনিটি অফিসার হারুন অর রশিদ (৪৫)।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পলাশের ঘোড়াশাল পৌর এলাকার বাগপাড়ার প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহত মো. মোস্তফা কামাল টাঙ্গাইলের সদর উপজেলার আনাহুলা এলাকার মৃত শুক্কুর মাহমুদের ছেলে। তিনি পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার এমন মৃত্যুতে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনার সময় পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই উপ-সহকারী কমিউনিটি অফিসার মোস্তফা কামাল ও হারুন অর রশিদ একটি মোটরসাইকেলে করে ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে বাগপাড়া প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনের সড়কটির সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি উল্টে যায়। পরে একটি মালবাহী ট্রাক তাদের চাপা দিলে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মো. মোস্তফা কামালের মৃত্যু হয়। অন্যদিকে গুরুতর আহত অবস্থায় হারুন অর রশিদকে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম জানান, নিহতের লাশ উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। নিহতের স্বজনদের খবর জানানো হয়েছে। এছাড়া মালবাহী ট্রাক ও এর চালককে আটক করা হয়েছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com