নরসিংদীতে গরুচোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

নরসিংদীতে গরুচোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, নরসিংদী:
নরসিংদীতে গরুচোর সন্দেহে আলী হোসেন (৪৫) নামে একজনকে গণপিটুনি দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সদর উপজেলার চরাঞ্চল আলোকবালি ইউনিয়নের খোদাদিল্লা গ্রামে সোমবার দিবাগত রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে।
মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করে নরসিংদী সদর থানা পুলিশ। এই ঘটনায় আরও একজন আহত হয়েছে।
নিহত জজ মিয়া রায়পুরা উপজেলার সোনাকান্দি এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে ও আহত ব্যক্তি আলী হোসেন (৫০) একই উপজেলার আমিরাবাদ এলাকার মৃত মহিজউদ্দিনের ছেলে।
এলাকাবাসী ও পুলিশের সাথে কথা বলে জানা যায়, সোমবার দিবাগত রাত তিনটার দিকে খোদাদিল্লা গ্রামের কৃষকের গরু গোয়ালে খুঁজে পাচ্ছিলো না। এ সময় চোর চোর বলে চিৎকার করতে থাকলে অপরিচিত আলী হোসেন ও জজ মিয়াকে ধরে এলাকাবাসী গণপিটুনি দেয়। গণপিটুনিতে ঘটনাস্থলেই জজ মিয়ার মৃত্যু হয় ও আলী হোসেন গুরুতর আহত হয়। পরে মঙ্গলবার সকালে পুলিশ সেখানে উপস্থিত হয়ে দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে এবং আহত আলী হোসেনকে একই হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এ বিষয়ে আলোকবালী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার বলেন, ঘটনাটি আমি শুনেছি গণপিটুনিতে একজন মারা গেছে। পরে আজ দুপুরে পুলিশ গিয়ে লাশ ও আহত ব্যক্তিকে উদ্ধার করে। তারা গরু চুরি করেছে কি না তা সঠিক বলতে পারছি না। তবে এলাকাবাসীর দাবি তারা দুজনকে গরুসহ ধরেছিলো।
নরসিংদী সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, গণপিটুনিতে একজন নিহত হয় এবং একজন আহত হয়। আজ সন্ধ্যায় নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এখনও মামলা হয়নি, তবে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com