ধর্মপাশায় বঙ্গবন্ধুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী।  উপলক্ষে  আওয়ামী লীগ  আনন্দ শোভাযাত্রা

ধর্মপাশায় বঙ্গবন্ধুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী।  উপলক্ষে  আওয়ামী লীগ  আনন্দ শোভাযাত্রা

মোবারক হোসাইন ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি

১৭ মার্চ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এবারও উদযাপিত হয়েছে এ দিনটি। গত বছর বঙ্গবন্ধুর শততম জন্মদিন থেকে শুরু হয় মুজিব বর্ষ যা এ বছরের ১৬ ডিসেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছিল।

স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। এই দিনটি জাতীয় শিশু কিশোর দিবস হিসেবেও উদযাপিত হয়। এবারের জাতীয় শিশু দিবসের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন।

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ১৭ মার্চ বুধবার বেলা ১১ টার দিকে ধর্মপাশা বিআরডিবি হল রোমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে বিআরডিবি চত্বর থেকে এক আনন্দ শোভাযাত্রা বের করে উপজেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফিরে একস্থানে এসে জমায়েত হয়ে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়,এতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা প্রায় পাঁচশতাধিক মানুষ অংশ গ্রহণ করে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমুর সঞ্চালনায়

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন
উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সুলতান আহমেদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক, ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সুশিল চন্দ্র সরকার, শরিফ তালুকদার জুয়েল , উপজেলা আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান সেলি,নুরুল হুদা মুকুল, ডাক্তার তরিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সহসভাপতি এম আর খাঁন পাঠান, দপ্তর সম্পাদক মারুফ আলম, সুখাইড় রাজাপুর দক্ষিন ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রাজা চৌধুরী, জয়শ্রী ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌতম চন্দ্র সরকার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মাজু,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমীন খান,যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল সানি প্রমুখ।

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com