https://ekusheybangla.com/wp-content/themes/e2018/assets/images/news/lazy-load-img.jpg

ধর্মপাশায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

মোবারক হোসাইন ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়নের ধোপাঘাট গ্রাম থেকে নবী হোসেন (১৬) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ (৩ফেব্রয়ারি) বুধবার সকালে উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের কৃষক আতাবুর রহমান এর ছেলে।
এলাকাবাসী ও ওই কিশোরের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ধোপাঘাট গ্রামের কিশোর নবী হোসেন( ১৬) তার বাবা কৃষক আতাবুর রহমানের সঙ্গে নিজেদের জমিতে কৃষি কাজ করতো। ওই কিশোরের বয়স যখন আড়াই বছর তখন তার বাবা মায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে ওই কিশোর রাতের খাবার খেয়ে প্রতিবেশি লোকজনদের সঙ্গে পাশের নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বাঘবেড় নামক এলাকায় অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে যায়। সেখান থেকে ওইদিন রাত আনুমানিক ১১টার দিকে ফিরে এসে নিজেদের ঘোয়ালঘরে ঢুকে।এক পর্যায়ে ঘোয়াল ঘরের আড়ের সঙ্গে গলায় রশি পেছিয়ে সে আত্মহত্যা করে। পরে প্রতিবেশি সমবয়সী ওহীদুল নামের এক কিশোর ঘরের আড়ের সঙ্গে নবী হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে পরিবারের লোকজন এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবরটি থানা পুলিশকে জানানো হলে মধ্যনগর থানা পুলিশ আজ বুধবার সকাল ১১টার দিকে ওই কিশোরের লাশ উদ্ধার করে।

মধ্যনগর থানার ওসি নির্মল দেব বলেন, উপজেলার বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়নের ধোপাঘাট গ্রামের কিশোর নবী হোসেনের বয়স যখন আড়াইবছর তখন তার বাবা -মায়ের বিবাহ বিচ্ছেদ ঘটে। এ নিয়ে ওই কিশোর শিশুকাল থেকেই হতাশায় ভুগছিল। আর এ কারণেই সে ঘোয়ালঘরের আড়ের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এই মৃত্যু নিয়ে পরিবারের সদস্যদের কারও কোনো অভিযোগ না থাকায় ওই কিশোরের লাশ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ঘটনার তদন্ত চলছে।

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com