দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ?

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে পারবে বাংলাদেশ?

ওয়ানডেতে হোয়াইটওয়াশ, সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বড় ব্যাবধানে হার। টাইগার ক্রিকেটাররা নিউজিল্যান্ডের বিপক্ষে কোন ভাবেই নিজেদের নামের বিচার করতে পারছেন না। সৌম্য, লিটন রিয়াদরা বারেবারেই ব্যার্থতার পরিচয় দিচ্ছেন ব্যাট হাতে। বোলাররা নিজেদের সামর্থের প্রমান দিতে চাইলেও, বড় পুঁজির অভাবে দলকে ম্যাচ জেতেতে পারছেন না। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে দলের দায়িত্ব নিতে পারছেন না সিনিয়র ক্রিকেটাররা। জুনিয়ররাতো পরেছেন কটিন এক পরিক্ষার মধ্যে।
আগামীকাল নেপিয়ারে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। সাকিব,তামিম যে খেলছেন না এটা সবারই জানা। তবে এবার তাদের সাথে যুক্ত হয়েছেন দলের আরেক সিনিয়র খেলোয়ার মুশফিকুর রহিম। এই ম্যাচেও তাকে ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশের। সিনিয়র খেলোয়াড় বলতে একমাত্র রিয়াদ খেলবেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে।
আগের ম্যাচে টাইগারদের চার ব্যাটারকে শিকার করেছিলো কিউই লেগস্পিনার ইশ শোধি। এই ম্যাচেও টাইগার ব্যাটারদের শিকার করতে ইশ নিশ্চই মুখিয়েই রয়েছেন। কিন্তু ইশকে সামলাতে কী কোন, পরিকল্পনা রয়েছে বাংলাদেশের ব্যাটারদের? এই প্রশ্নের উত্তর নিশ্চই মিলবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে। আর টাইগার বোলারদের জন্য সবচাইতে ভয়াবহ ব্যাটার কনওয়ের। এই ব্যাটারকে সামলাতে নিশ্চই নতুন ফন্দি আটছেন শরিফুল, রুবেলরা।
তবে ওয়ানডের পর টি টোয়েন্ট সিরিজেও কি অসহায় আত্মসমার্পন করবে বাংলাদেশ? নাকি ঘুড়ে দাড়িয়ে নিজেদের সামর্থের প্রমান দিবেন টাইগারারা। কঠিন এই প্রশ্নের উত্তরের অপেক্ষায় থাকতে হবো মঙ্গলবার দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ শেষে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com