দৌলতদিয়ায় নদীতে পড়ে যাওয়া মাই‌ক্রোবাস উদ্ধার, চালক নি‌খোঁজ

দৌলতদিয়ায় নদীতে পড়ে যাওয়া মাই‌ক্রোবাস উদ্ধার, চালক নি‌খোঁজ

রাজবাড়ী প্র‌তি‌নি‌ধি:
দৌলত‌দিয়া ঝড়ের কবলে পড়ে পন্টু‌নের তার ছিঁড়ে মাইক্রোবাসটি নদী‌তে প‌ড়ে যাওয়ার দীর্ঘ প্রায় ৩ ঘণ্টা পর উদ্ধার করা হ‌য়ে‌ছে।
মঙ্গলবার দুপুর ২টার দি‌কে বিআইড‌ব্লিউ‌টি‌সির র‍্যাকারের সহ‌যো‌গিতা ও রাজবাড়ী ফায়ার সার্ভিস কর্মী এবং পাটু‌রিয়ার ডুবুরি‌দের যৌথ অভিযানে মাই‌ক্রোবাস‌টি উদ্ধার করা হয়। তবে এর চালক এখনও নি‌খোঁজ র‌য়ে‌ছেন।
জানা‌ গে‌ছে, বেলা সা‌ড়ে ১১টার দি‌কে দৌলত‌দিয়া ৫ নং ফে‌রি ঘা‌টের পন্টু‌নের ওপর সাদা র‌ঙের ঢাকা মে‌ট্রো চ-১৪-২৬০৮ মাই‌ক্রোবাস ফে‌রির জন্য দাঁড়ি‌য়ে‌ছি‌লো। হঠাৎ ঝড় শুরু হ‌লে পন্টু‌নের তার ছিঁড়ে মাই‌ক্রোবাস‌টি নদী‌তে প‌ড়ে যায়। প‌ড়ে তাৎক্ষ‌ণিক খবর পে‌য়ে উদ্ধার অ‌ভিযান শুরু ক‌রে রাজবাড়ী ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস কর্মীরা। দীর্ঘ চেষ্টায় দুপুর ২টার দি‌কে মাই‌ক্রোবাস‌টি তোলা হয়। কিন্তু এ সময় গাড়িতে কাউ‌কে পাওয়া যায়‌নি।
রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সি‌ভিল ডি‌ফেন্স স্টেশ‌নের সহকারী প‌রিচালক আনোয়ার হো‌সেন জানান, খবর পে‌য়ে তারা উদ্ধার অভিযান শুরু ক‌রেন। দীর্ঘ চেষ্টায় গা‌ড়ি‌টি উদ্ধার কর‌লেও কাউ‌কে পান‌নি। এখন পুনরায় নি‌খোঁজ চাল‌কের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করবেন।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com