দেশে দুর্নীতির মহোৎসব চলছে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় : চট্টগ্রামে ডাঃ ইরান | Ekushey Bangla | একুশে বাংলা

দেশে দুর্নীতির মহোৎসব চলছে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় : চট্টগ্রামে ডাঃ ইরান

দেশে দুর্নীতির মহোৎসব চলছে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় : চট্টগ্রামে ডাঃ ইরান

দেশে লুটপাটের মহোৎসব চলছে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় দেশে দুর্নীতি লুটপাটের মহোৎসব চলছে। দুর্নীতি আজ মুলনীতিতে পরিনত হয়েছে। আইন শৃংখলা বাহীনির প্রত্যক্ষ ও পরোক্ষ মদদেই আজ দুর্নীতি ও লুটপাটের কারনে মসজিদ নগরী ঢাকা ক্যাসিনোর শহরে পরিনত হয়েছে। ক্যাসিনোর সরকারের এমপি-মন্ত্রী ও রাঘব বোয়ালরা জড়িত। শেখ হাসিনার ইশারা ছাড়া দেশে ক্যাসিনো চলছে তা আমি বিশ^াস করিনা। সরকার আইন শৃংখলা বাহীনিকে রক্ষীবাহীনির মতো বিরোধী শক্তি নির্মূলে ব্যবহার করছে। শেখ হাসিনার প্রতিহিংসার রাজনীতির শিকার বেগম খালেদা জিয়া। তাকে মিথ্যা ও হয়রানী মুলক মামলা দিয়ে কারারুদ্ধ করে বাংলাদেশকে দুর্নীতি ও লুটপাটের অভয়ারন্যে পরিনত করেছে।
তিনি বলেন, আওয়ামী লীগ বা শেখ হাসিনা দেশ পরিচালনা করছে না। আধিপত্যবাদী ভারত শেখ হাসিনাকে লেন্দুপ দর্জির মতো ব্যবহার করছে। দেশের অর্থনীতি, রাজনীতি ধ্বংস করে সার্বভৌমত্ব লুটের ষড়যন্ত্র চলছে। আওয়ামী দুঃশাসনের কারনে দেশ আজ অকার্যকর ও ব্যার্থ রাষ্ট্রে পরিনত হয়েছে। তাই দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে দেশে স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় জোগে উঠতে হবে। তিনি অবিলম্বে রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী চিহিৃত দুর্নীতিবাজ ও লুটেরাদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।
আজ (শুক্রবাবার) রিয়াজ উদ্দিন বাজারস্থ স্থানীয় একটি হোটেলে চট্টগ্রাম মহানগর লেবার পার্টির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মহানগর সভাপতি মোঃ আলাউদ্দিন আলীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন লেবার পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান খালেদ, দক্ষিন জেলা সভাপতি ডাঃ জুনু মিয়া, নগর সিনিয়র সহ-সভাপতি মোঃ আবসার আলী সেলিমের নগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আফসার উদ্দিন, মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল উদ্দিন, প্রচার সম্পাদক জসিম উদ্দিন ছাত্রমিশন কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, যুবমিশন কেন্দ্রীয় যুগ্ম-আহবায়ক আখতারুজ্জামান জামান, ছাত্রমিশন আর্ন্তজাতিক সম্পাদক কবি ইকবাল হোসেন প্রমুখ।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com