দুধ দিয়ে কার্যালয় ধুয়ে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

দুধ দিয়ে কার্যালয় ধুয়ে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

পাবনা প্রতিনিধি:
আগের দুইবার নির্বাচন করে পরাজিত হলেও তৃতীয়বার জয় পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন রজব আলী বাবলু। আর জয় পেয়ে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স দুধ, মধু, গোলাপজল দিয়ে ধুয়ে কার্যালয়ের দায়িত্বভার গ্রহণ করেন তিনি।
দুধ দিয়ে কার্যালয় ধোয়ার এই ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার ৪নং গুনাইগাছা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে গুনাইগাছা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রজব আলী বাবলুর কর্মী-সমর্থকরা কয়েক মণ দুধ, মধু ও গোলাপজল দিয়ে চেয়ারম্যানের কক্ষ, ইউপি সচিবের কক্ষসহ ইউনিয়নের বিভিন্ন কক্ষ ধুয়ে ফেলেন। দুধ ঢালা হয় পরিষদের ছাদের উপরেও। দুধ ঢেলে ধুয়ে দেওয়ার পর পর্যাপ্ত পানি ঢালা হয়।

এলাকাবাসীর অভিমত, সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামকে দেখাতেই তাচ্ছিল্য প্রদর্শন করে এই দুধ ঢালা হয়েছে। একাধিকবার রজব আলী বাবলু নির্বাচনে অংশ নিয়ে তার আপন ভায়রা ইউনিয়ন আ. লীগের সভাপতি মো. নুরুল ইসলামের কাছে পরাজিত হন। এবার তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নুরুল ইসলামকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন রজব আলী বাবলু। আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় রজব আলীকে নির্বাচনের আগে দল থেকে অব্যাহতি দেয়া হয়।
এদিকে, বুধবার সকালে ঘোড়ার গাড়ি ও বাদ্যযন্ত্র নিয়ে ইউনিয়ন পরিষদে আসেন চেয়ারম্যান রজব আলী বাবলু। এসময় সাধারণ ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্যসহ চেয়ারম্যানের আত্মীয়-স্বজন, কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন। দুধে ধোয়া কক্ষে বসেন চেয়ারম্যান রজব আলী বাবলু।
এ বিষয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু বলেন, ছেলেরা এগুলো করেছে। আমি পরে শুনেছি। তারা কক্ষের চাবি কোথায় পেল জানতে চাইলে তিনি বলেন, চেয়ারম্যানের অফিস কক্ষের চাবি চৌকিদারের কাছে থাকে। চৌকিদারই রুম খুলে দিয়েছে।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com